রৌমারীতে শহিদ মিনারে জুতা পায়ের ঘটনায় মুক্তিযোদ্ধাদের ক্ষোভ

Seba Hot News
0

শফিকুল ইসলাম: রৌমারীতে শহিদ মিনার মঞ্চে জুতাপায়ে উপজেলা চেয়ারম্যানসহ অতিথিবৃন্দর ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমানসহ অনেকেই। 

রৌমারীতে শহিদ মিনারে জুতা পায়ের ঘটনায় মুক্তিযোদ্ধাদের ক্ষোভ



রবিবার বিকাল ৪ টার দিকে উপজেলা পরিষদ হলরুমে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এর প্রস্তুতিমূলক সভায় ঘটনাটি নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় ওঠে। 
এক পর্যায়ে মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি তার বক্তব্যে দুঃখ প্রকাশ করেন এবং ক্ষমা প্রার্থনা করেন। তিনি আরো বলেন, অনুষ্ঠানের প্রায় ১ ঘন্টা পর আমি সেখানে পৌছি। ওই সময়ে মঞ্চে উঠার সিরিতে মাত্র কয়েকটি জুতা ও সেন্ডেল ছিল এবং অন্যরা জুতা পায়ে নিয়েই মঞ্চে উঠে। আমি বিষয়টি উপজেলা চেয়ারম্যানের কানে কানে বলি।

অপর দিকে একই ঘটনা নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী তার বক্তব্যে বলেন, লেখালেখি করে আমাদেরকে অসম্মান করা হয়েছে এবং যারা ছবি উঠিয়েছে তাদের বিষয়টিও দেখা দরকার বলেও তিনি মন্তব্য করেন। 

উল্লেখ্য, গত শনিবার বিকাল ৪ টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের কোমড়ভাঙ্গি উচ্চ বিদ্যালয় মাঠে সায়দাবাদ নতুন কুড়ি স্পোর্টিং ক্লাব এর আয়োজনে এক ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি উপভোগ করার জন্য শহিদ মিনারে খেলার অনুষ্ঠানের মঞ্চ বানানো হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, যাদুরচর ইউনিয়ন আ,লীগের সভাপতি সাখওয়াত হোসেন সবুজ, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলীসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। সেখানে উপস্থিত সকলেই জুতা ও সেন্ডেল পায়ে দিয়ে শহিদ মিনারে সাজানো মঞ্চে উঠেন এবং অনুষ্ঠান উপভোগ করেন। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top