সদস্যদের বিপদে আমরা ঝাপিয়ে পড়ব- পলি

S M Ashraful Azom
0

 : বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের ২০২৪ সালের স্বচ্ছতা ও উন্নয়নের অঙ্গীকার নিয়ে নিপু-নাদিম পরিষদের কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন পলি। 

সদস্যদের বিপদে আমরা ঝাপিয়ে পড়ব- পলি



আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এ নির্বাচন। আর নির্বাচনকে সামনে রেখে তিনি নির্বাচনের মাঠে নেমে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন । এ ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পক্ষে প্রচার প্রচারণা চালাচ্ছে ভক্তরা।  


উল্লেখ্য যে,  খুলনার রিয়ানা রহমান পলি ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত তারকা নায়ক মান্নার নায়িকা হিসেবে অভিষিক্ত হয়ে আলোচিত হয় । বাংলাদেশ চলচ্চিত্রে এই অভিনেত্রী পলি নামেই দর্শকদের কাছে পরিচিত। প্রায় ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেছেন পলি ।ঢালিউডের প্রায় সব জনপ্রিয় নায়কদের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই তালিকায় রয়েছেন মান্না, শাকিব খান, রুবেল, আমিন খান, অমিত হাসান, আলেকজান্ডার বো, মেহেদী সহ অনেকে।  বাংলা চলচ্চিত্রের নব্বই দশকের শেষের দিকে চাহিদা সম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম পলি। ব্যস্ততম এ নায়িকা হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গণ থেকে অন্তরালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন। 

এবারের ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে পলি বলেন, আমি ব্যক্তিগত ভাবে ফিল্ম ক্লাবসহ ইন্ডিয়া বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাব, ক্যাপিটাল ক্লাব, জয়ন্টা ক্লাব, লেডিস ক্লাব, কুষ্টিয়া ক্লাব ও খুলনা ক্লাবের মেম্বার। ক্লাব কালচার আমি খুব এনজয় করি। আর যেহেতু ফিল্ম ক্লাব আমাদের চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকজনের প্রতিষ্ঠান। অতীতে এখানে চিত্রনায়িকা মৌসুমী, পপি ও রত্না নির্বাচনে অংশ নিয়েছেন। তাই ভাবলাম এবার আমিও নির্বাচন করি। আগামী ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এ নির্বাচন। আশাকরি সবাই আমার পাশে থাকবেন। ভোটারদের উদ্দ্যেশে তিনি আরো বলেন,আবেগের কাছে হেরে যেয়ে বিবেক দিয়ে যেন  ক্লাবের উন্নয়নে ভোটাররা আমাদের নিপু- নাদিম পরিষদের প্যানেলের সবাইকে ভোট দিবে এটাই আশা করি।  ক্লাবের উন্নয়ন নিয়ে প্রশ্নের জবাবে পলি এ প্রতিবেদক মাসুদুর রহমানকে  আরো বলেন, আমরা যে পরিমাণ উন্নয়ন গত ১ বছরে আমরা করেছি, এই ধারাবাহিকতায় ভবিষ্যতে ক্লাবটি যাতে করে গুলশান বনানীতে শিফট হয়ে আরো বড় এবং ক্লাবের পরিবেশ যাতে আরো উন্নত হয় এদিকে আমরা সম্পুর্ন খেয়াল রাখব। সেই সাথে এই ক্লাবটির যারা মেম্বার আছে, তাদের যাবতীয় সমস্যায় পাশে থাকব আমরা। ভবিষ্যৎএ ফ্রান্ড তৈরি করার পরিকল্পনা রয়েছে। এ ছাড়াও প্রতিটি সদস্যদের বিপদে আমরা ঝাপিয়ে পড়ব। আমাদের ইচ্ছা আছে নিজেদের অর্থায়নে কমিটির তত্তাবধানে জমি ক্রয় করে ভবিষ্যতে ক্লাবটির আরেকটি নিজস্ব একটি ভবন তৈরি করার।  সব মিলে ক্লাব নিয়ে উন্নয়নের স্বার্থে ব্যাপক পরিসরে বড় চিন্তা ভাবনা আমাদের রয়েছে।   


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top