উল্লাপাড়ায় বঙ্গবন্ধুর জম্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

Seba Hot News
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’ - এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও ১৭ মার্চ জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। 

উল্লাপাড়ায় বঙ্গবন্ধুর জম্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত



এ দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন রবিবার সকাল সাড়ে ১০ টায় পরিষদ চত্বরে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোভাযাত্রা, শিশু সমাবেশ, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন ও ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

দিবসটি উপলক্ষে শিশু-কিশোরদের সঙ্গে উপজেলা পরিষদের (অস্থায়ী) চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top