রৌমারীতে ক্যান্সার আক্রান্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী-অর্থ বিতরণ

Seba Hot News
0

শফিকুল ইসলাম: রৌমারী উপজেলায় ক্যান্সার আক্রান্ত মজিবুর রহমান এর পরিবারের মাঝে ২ কেজি চাল, ১ কেজি চিনি,  ১ কেজি ডাল, ৫ কেজি মুড়ি, ১ কেজি পিয়াজ,  ১ কেজি রসুন,  ১ কেজি লবন,  ৫ কেজি গোল আলু, ১ কেজি সোয়ামিন তেল, ১ কেজি সোলাবুট, ১টি গোসলের সাবান, কাপড় কাচা সাবান, ২ প্যাকেট সেমাই ও নগদ অর্থ দেওয়া হয়েছে। 

রৌমারীতে ক্যান্সার আক্রান্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী-অর্থ বিতরণ



রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের দক্ষিণ খনজনমারা গ্রামে এসব খাদ্য সামগ্রী ও অর্থ তুলে দেন সেন্টার ফর সোস্যাল ডেভেলপমেন্ট কুড়িগ্রাম (সিএসডিকে)’র নির্বাহী পরিচালক মো. আবু হানিফ মাস্টার।

জানা গেছে, খনজনমারা গ্রামের বাসিন্দা মো. মজিবুর রহমান কয়েক মাস থেকে মেরুদন্ড সমস্যায় ভোগিতেছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলছেন সে ক্যান্সার রোগের ঝুকিতে রয়েছেন। 

উপার্জনক্ষম কেউ না থাকায় পরিবারটি মানবেতর জীবন যাপন করছেন। খবরটি সিএসডিকের নির্বাহী পরিচালক মো. আবু হানিফ মাস্টার জানার পর তিনি ওই দরিদ্র পরিবারের পাশে দাড়ান। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সেন্টার ফর সোস্যাল ডেভেলপমেন্ট কুড়িগ্রাম (সিএসডিকে) নির্বাহী পরিচালক মো. আবু হানিফ মাস্টার বলেন, ক্যান্সার রোগে আক্রান্ত মজিবুর রহমান একটি অসহায় পরিবার। এই পরিবারের সংবাদ পেয়ে আমার যতটুকু সম্ভব কিছু খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তাদের হাতে তুলে দেই। এর আগেও কয়েকটি দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছি। আমি এই অসহায় পরিবারের পাশে আছি এবং থাকবো।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top