জামালপুরে বেতন-ভাতা বৃদ্ধির দাবীতে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে বেতন-ভাতা বৃদ্ধি ও নিরাপত্তার দাবীতে ইন্টার্ন চিকিৎসকরা ৪৮ ঘন্টার কর্মবিরতি শুরু করেছে।

জামালপুরে বেতন-ভাতা বৃদ্ধির দাবীতে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন



রবিবার সকাল ৮টা থেকে ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালে কর্মরত শেখ হাসিনা মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা ২৬ মার্চ সকাল ৮টা পর্যন্ত টানা ৪৮ ঘন্টার এই কর্মবিরতি শুরু করেন।  

দাবী আদায়ের লক্ষ্যে দুপুরে হাসপাতাল প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করে। 

শেখ হাসিনা মেডিকেল কলেজ ইন্টার্ন চিকিৎসক পরিষদ ঘন্টাব্যাপী মানববন্ধনে শেখ হাসিনা মেডিকেল কলেজ ইন্টার্ন চিকিৎসক পরিষদের মূখপাত্র ইন্টার্ন চিকিৎসক ডা. মনজুরুল হাসান জীবন, ডা. এম.এ কাভী সেকান্দর আলম, ডা. হৃদয় রঞ্জন দাস, ডা. সাদিয়া তাসনিমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, সমসাময়িক অর্থনৈতিক অবস্থার সাথে সামঞ্জস্যপূর্ণ ভাতা প্রদান ও চিকিৎসকদের পরিশ্রমের সঠিক মূল্যায়নের দাবীতে তাদের এই আন্দোলন। 

ইন্টার্ন ভাতা ১৫ হাজার থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা, পোস্ট গ্র্যাজুয়েট ট্রেইনি ভাতা ৫০ হাজার টাকায় উত্তীর্ণ করা ও কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিতের দাবী জানান বক্তারা। 

পরে ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহানের কাছে এসব দাবী সম্বলিত স্মারকলিপি পেশ করেন ইন্টার্ন চিকিৎসকরা।   

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top