বিচ্ছেদের পর সবাই কি করতে চায় জানালেন স্বাগতা

Seba Hot News
0

সেবা ডেস্ক: এ বছর নতুন করে জীবন শুরু করেছেন অভিনেত্রী স্বাগতা। বেশ আয়োজন করে সেরেছেন দ্বিতীয় বিয়ে। 

বিচ্ছেদের পর সবাই কি করতে চায় জানালেন স্বাগতা



সংবাদমাধ্যমকে শুনিয়েছেন স্বামী হাসান আজাদের সঙ্গে তার প্রেম ও পরিণয়ের গল্প। সেসব গল্প মন দিয়ে শুনলেও নেতিবাচক মন্তব্য করতে আলসেমি করেননি নেটিজেনরা। অনেকে প্রথম সংসার ভাঙার জন্য দায়ী করেছেন অভিনেত্রীকে।

এসব অভিযোগ মাথা পেতে নেননি স্বাগতা। সামাজিক মাধ্যমে জানিয়েছেন নিজের প্রতিক্রিয়া। সেইসঙ্গে তার বিচ্ছেদ পরবর্তী সময়ের চিত্র তুলে ধরেছেন। অভিনেত্রী জানিয়েছেন বিচ্ছেদ হওয়ার পর ১৬ থেকে ৭০ সবাই তার প্রেমিক হতে চাইতেন।

নিজের ফেসবুক থেকে দেওয়া এক ভিডিওবার্তায় স্বাগতা বলেন, ‘এই সমাজে মেয়ে হয়ে একা থাকা কঠিন। যখন আমি একা থাকলাম, তখন দেখলাম, যার বয়স ১৬, সেও আমার প্রেমিক, আবার যার বয়স ৭০, সেও আমার প্রেমিক। এমন অনেকেই প্রেম করতে চায়। তখন দেখা গেল, আমার কাজের বাইরে প্রেমিক ঠেকানো একটা বাড়তি কাজ হয়ে দাঁড়াল। এটা তো আমি চাই না। কেন আমাকে নিয়ে এসব ভাবার সুযোগ দেব? তখন মনে হলো, আমার অভিভাবক লাগবে। এই জন্য আমি আবার প্রেমে পড়ি। পরে দ্বিতীয় বিয়ে করেছি।’

এরপর তারকাদের ঘর ভাঙা নিয়ে অভিনেত্রী বলেন, ‘আমি আমার স্কুলের বন্ধুদের মধ্যে একমাত্র সেলিব্রিটি। আমার স্কুলের বন্ধুদের মধ্যে সবার পরে আমার ডিভোর্স হয়েছে। আমার ক্লাসের ৮০ ভাগ মেয়ের ডিভোর্স হয়ে গেছে। তারা তো সেলিব্রিটি না। শুধু আমাদের সঙ্গে ঘটলেই আপনারা উল্টাপাল্টা মন্তব্য করেন। আপনাদের মন্তব্যের কারণে আমি সেলিব্রিটি হয়েও সাত বছর মার খেয়েছি, মা-বাবাকে নিয়ে যা ইচ্ছা তাই শুনেছি। তারপরও আমি সম্পর্ক থেকে বের হতে চাইনি। কারণ, আপনারা গালিগালাজ করবেন। কষ্ট করেও আমি সংসার করতে চেয়েছি। ব্যক্তিগত বিষয় নিয়ে আমি কখনোই কথা বলিনি, বলতে চাইনি। আর ডিভোর্স নিয়ে উল্টাপাল্টা কথা বলা বন্ধ করুন। যৌক্তিক কথা বলুন। না জেনে কারও ওপর দোষ চাপাবেন না।’

দীর্ঘ সাত বছরের প্রেমের পর ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর প্রথমবার বিয়ে করেন স্বাগতা। ২০২১ সালের ১৬ ডিসেম্বর স্বামী রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদ হয় তার। এরপর চলতি বছরের ২৪ জানুয়ারী ফের গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। 
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top