জন্মদিনে পঞ্চাশ হাঁকিয়ে ম্যাচসেরা হলেন তামিম

Seba Hot News
0

সেবা ডেস্ক: কিছুদিন আগেই শেষ হলো বিপিএলের দশম আসর। এ আসরে সর্বোচ্চ রান সংগ্রাহক করেছিলেন তামিম ইকবাল। তবে বিপিএলের সেই ফর্ম চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) টেনে আনতে পারেননি তিনি। 

জন্মদিনে পঞ্চাশ হাঁকিয়ে ম্যাচসেরা হলেন তামিম



টুর্নামেন্টটির শুরুর কয়েক ম্যাচে এই অভিজ্ঞ ওপেনার টানা ব্যর্থ ছিলেন। আজ তামিমের ৩৬তম জন্মদিন। নিজের জন্মদিনের দিন জ্বলে উঠেছেন এ ব্যাটার, রাঙিয়েছেন ফিফটিতে। তার দুর্দান্ত অর্ধশতকে রূপগঞ্জ টাইগার্সকে ৮ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। ম্যাচসেরাও হয়েছেন তামিম। বুধবার (২০ মার্চ) বিকেএসপির ৩ নম্বর মাঠে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ৩১.১ ওভারে ১৩২ রানে অলআউট হয় রূপগঞ্জ টাইগার্স। জবাবে খেলতে নেমে ২৯.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম ব্যাংক। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে উড়ন্ত শুরু পায় প্রাইম ব্যাংক। দুই ওপেনার পারভেজ হোসেন ইমন ও তামিম ইকবাল দুজনেই পান ফিফটির দেখা। ৭৮ বলে ৬৭ রান করে তামিম ফিরলে ভাঙে ১১৮ রানে উদ্বোধনী জুটি। তামিম ফেরার পর আরেক ওপেনার ইমনও আর বেশিক্ষণ টিকতে পারেননি। ইনফর্ম এই ব্যাটার ৭৫ বলে করেছেন ৫০ রান। দুই ওপেনার ফেরার পর বাকি কাজটা সহজেই সেড়েছেন নাইম ইসলাম ও বিশাল চৌধুরী। রূপগঞ্জ টাইগার্সের হয়ে একটি করে উইকেট পেয়েছেন জনি ও মামুন। এর আগে শুরুতে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় রূপগঞ্জ। যদিও এক প্রান্তে দাঁড়িয়ে থেকে একাই লড়াই করেছেন শামসুর রহমান শুভ। তিনি ৪৬ বলে ৫০ রানের ইনিংস খেললেও আরেক প্রান্তে ছিল ব্যাটারদের আসা-যাওয়ার মিছিল। তাতে ১৩২ রানেই থামতে হয় তাদের।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top