রমজান উপলক্ষ্যে ১৫০ টাকায় খেজুর বিক্রি শুরু টিসিবির

Seba Hot News
0

সেবা ডেস্ক:  তাই এবারের রোজা উপলক্ষে পণ্য তালিকায় যুক্ত হয়েছে খেজুর, যা পাওয়া যাচ্ছে প্রতি কেজি মাত্র ১৫০ টাকায়।

রমজান উপলক্ষ্যে ১৫০ টাকায় খেজুর বিক্রি শুরু টিসিবির



আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। তাই এবারের রোজা উপলক্ষে পণ্য তালিকায় যুক্ত হয়েছে খেজুর, যা পাওয়া যাচ্ছে প্রতি কেজি মাত্র ১৫০ টাকায়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় রাজধানীর তিব্বত মোড়ের পূর্ব কলোনী বাজারসংলগ্ন পলিটেকনিক মাঠে এ কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু)।

সারাদেশে এক কোটি কার্ডধারী নিম্নআয়ের পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে এসব পণ্য বিক্রি করা হবে বলে টিসিবির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র রমজান উপলক্ষে আজ থেকে সারাদেশে দ্বিতীয় পর্বের বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। একজন ফ্যামিলি কার্ডধারী ভোক্তা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি মসুর ডাল, এক কেজি চিনি ও এক কেজি খেজুর কিনতে পারবেন। এক্ষেত্রে প্রতি লিটার সয়াবিন তেলের দাম রাখা হবে ১০০ টাকা, প্রতিকেজি চিনি ৭০ টাকা ও মসুর ডাল ৬০ টাকা, খেজুর ১৫০ টাকা ও চাল ৩০ টাকায় বিক্রি করবে টিসিবি।

এতে আরো বলা হয়, টিসিবির পরিবেশকরা নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পণ্য বিক্রি কার্যক্রম পরিচালনা করছেন। কার্ডধারীরা নিজ নিজ এলাকার পরিবেশকদের দোকান বা নির্ধারিত জায়গা থেকে পণ্য নিতে পারবেন।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top