রাজিবপুরে ভোটার দিবস পালিত

Seba Hot News
0

শফিকুল ইসলাম: সঠিক তথ্যে ভোটার হবো,স্মাট বাংলাদেশ গড়ে তুলব এ প্রতিপাদ্য ধারণ করে সারাদেশে জাতীয় ভোটার দিবস পালন করছে বাংলাদেশ নির্বাচন কমিশন।

রাজিবপুরে ভোটার দিবস পালিত



নির্বাচন কমিশনের উদ্যোগে সারা দেশের ন্যায় দিবসটি আনন্দ উৎসব মূখর পরিবেশে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে, তারই ধারাবাহিকতায় রাজিবপুর উপজেলা নির্বাচন কমিশন জাতীয় ৬ষ্ঠ ভোটার দিবস পালন করছে।

শনিবার (০২মার্চ) সকাল ১১টার সময় বিশেষ কর্মসূচি নতুন ভোটার সংগ্রহ, ভোটার আইডি কার্ড সংশোধন ও নতুন ভোটারদের সাক্ষাৎতের মধ্যে দিয়ে জাতীয় ৬ষ্ঠ ভোটার দিবসটি পালন করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার মো লিটু আহমেদ এর সার্বিক আয়োজনে ও সঞ্চালনায় জাতীয় ভোটার দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তানভীর আহমেদ। 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন (হিরো), প্রাণী সম্পদ কর্মকর্তা কামরুল ইসলাম, সহকারী প্রোগ্রামার ইসমাইল হুসাইন, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষাথী ও নির্বাচন অফিস সহকারিবৃন্দ।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top