স্মার্ট বাংলাদেশ বিনির্মান, নারীদের অধিকার আদায়-সাবলম্বী করতে চাই

Seba Hot News
0

সেবা ডেস্ক: জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদকে স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক মডেল পরিষদ গড়ে তোলার পাশাপাশি অবকাঠামোগত উন্নয়ন,ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সাধারণ মানুষের ভাগ্যন্নয়নে প্রতিশ্রæতি দিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যূঁথী। 

স্মার্ট বাংলাদেশ বিনির্মান,নারীদের অধিকার আদায়-সাবলম্বী করতে চাই
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যূঁথী



উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে নির্বাচনী প্রচারণা,লিফলেট বিতরণ, মত বিনিময় ও উঠান বৈঠক ও গণসংযোগ অব্যহত রেখেছেন তিনি। 

ত্যাগী ও শিক্ষানুরাগী আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যূথী-বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি সম্পৃত্ত রয়েছেন। 

তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, যুব মহিলা লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। 

প্রতি নিয়তই তিনি পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নের ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সমর্থনে গণসংযোগ করছেন। 

তিনি বলেন- ধর্ম-বর্ণ নির্বিশেষে উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের কল্যাণ ও উপজেলার সার্বিক উন্নয়নে সাধ্য মতো ভুমিকা রেখেছি। 

আমাকে ভোট দিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে, ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি মহোদয়ের হাতকে আরো শক্তিশালী করে, নারী অধিকার আদায়ে অসহায়দের পাশে থেকে সর্বচ্চ উপজেলাবাসীর সেবা করে যাবো। 

নির্যাতিত ও সুবিধাবঞ্চিত নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা এবং বাল্য বিয়ে বন্ধে সচেতনতা বৃদ্ধিসহ স্থানীয় প্রশাসনকে সাথে নিয়ে কাজ করবেন বলেও জানান এই নেত্রী।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top