জামালপুরে ১৭টি মোবাইল সেট উদ্ধার

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি : জামালপুরে বেশকিছু হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জামালপুর সদর থানায় উদ্ধারকৃত এসব মোবাইল সেট ভূক্তভোগীদের কাছে হস্তান্তর করা হয়। 

জামালপুরে ১৭টি মোবাইল সেট উদ্ধার


দুপুরে জামালপুর সদর থানায় প্রেস ব্রিফিংয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ১৫ জনের ১৭টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। কারো মোবাইল হারিয়ে গেলে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দিয়ে মোবাইল সেট ব্যবহারে সতর্ক হওয়ার পরামর্শ দেন তিনি। অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেন আরও বলেন, যাদের কাছ থেকে মোবাইল সেটগুলো উদ্ধার করা হয়েছে তারা না বুঝেই এসব মোবাইল সেট ক্রয় করে ব্যবহার করছিলো। তবে এসব মোবাইল সেট বিক্রির সাথে জড়িতদের আটক করা না হলেও তাদের ব্যাপারে অনুসন্ধান চলছে। পরে আনিসুর রহমান নামে এক ব্যাক্তির ৬ মাস আগে হারিয়ে যাওয়া ২টি ও ফয়সাল হাসান নামে এক ব্যাক্তির দুই দিন আগে হারিয়ে যাওয়া ২টি মোবাইল সেটসহ উদ্ধারকৃত মোট ১৭টি মোবাইল সেট ভূক্তভোগীদের মাঝে হস্তান্তর করা হয়। এ সময় পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top