প্রধানমন্ত্রীর উপহার পেলেন আশ্রয়ণ প্রকল্পের ২৫০ পরিবার

Seba Hot News
0

রফিকুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রান্তিক জনগণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উপহার পেলেন আশ্রয়ণ প্রকল্পের ২৫০ পরিবার



রবিবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার দক্ষিণ হরিণ সিংহা এলাকায় অবস্থিতি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ২৫০ শত দুস্থ অসচ্ছল পরিবারের হাতে এসব উপহার তুলে দেন 
গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক। প্রতি প্যাকেট ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, মসুর ডাল, চিনি, সয়াবিন তেল, সেমাই,প্যাকেট দুধ ও মুড়ির প্যাকেট।

জেলা পরিষদের চেয়ারম্যান বলেন,"এই উপহার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। সবাই তার জন্য দোয়া করবেন। তিনি প্রতিশ্রুতি দিয়ে ছিলেন, দেশে একটি মানুষও গৃহহীন, ভূমিহীন ও না খেয়ে থাকবে না। তিনি তাঁর প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন। আপনারা সবাই ঈদ উপহার পাবেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্যই এ আয়োজন '। পর্যায়ক্রমে জেলার ১ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর এ উপহার কার্যক্রম অব্যাহত থাকবে। 

উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আবদুল রউফ তালুকদার, জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শান্ত,আরিফা বেগম, প্রকৌশলী সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফ জাহান সিদ্দিকী প্রমুখ।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top