রৌমারীতে সাংবাদিকের ওপর মাদক কারবারীর হামলা

Seba Hot News
0

রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি: এলাকায় মাদক, অবৈধভাবে জায়গা দখল, ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনসহ নানা কুকর্মের প্রতিবাদ করায় সাংবাদিক আনিছুর রহমানের ওপর হামলা করেছে মাদক কারবারী, সহযোগি ও পৃষ্টপোষকরা।

রৌমারীতে সাংবাদিকের ওপর মাদক কারবারীর হামলা



আহত সাংবাদিককে স্থানীয়রা উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের কর্তিমারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় সাংবাদিকসহ সুধিমহলে নিন্দার ঝড় উঠেছে। নির্যাতনের শিকার ওই সাংবাদিক বাদি হয়ে রাতেই একাধিক মাদক মামলার আসামী নুরুন্নবী (৩৮), হত্যা মামলার যাবতজীবন সাজাপ্রাপ্ত (উচ্চ আদালত থেকে জামিনে আছেন) আসামী শাখাওয়াত হোসেন সবুজ (৫৭) ও তার সহযোগি জাকির হোসেন (২৭) নামের তিনজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

দৈনিক সংবাদের সাংবাদিক আনিছুর রহমান অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাতে তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে কর্তিমারী বাজারের আপেলের চা’র দোকানের সামনে আসা মাত্রই পথরোধ করে এলাকার মাদক স¤্রাট নুরুন্নবী ও তার পৃষ্টপোষক শাখাওয়াত হোসেন সবুজ ও প্রধান সহযোগি জাকির হোসেন অতর্কিতভাবে আমার উপর সন্ত্রাসী হামলা চালায় এবং বেধরক মারপিটসহ শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। 

এসময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে এসআই তাজুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী আতিকুর রহমান বলেন, মাদক কারবারী নুরুন্নবী সাংবাদিক আনিসকে অতর্কিতে হামলা করে কিল ঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শাখওয়াত হোসেন সবুজ বলেন, সাংবাদিক আমার সম্পর্কে যা বলেছে তা মিথ্যা.বানোয়াট ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

ওসি তদন্ত মুশাহেদ হোসেন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top