হজ্ব ব্যবস্থাপনাকে বিশ্ব দরবারে মডেল হিসেবে দাঁড় করাতে চাই

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের হজ ব্যবস্থাপনাকেও স্মার্ট করতে হবে। বাংলাদেশের হজ ব্যবস্থাপনাকে আমরা বিশ্বের দরবারে একটি মডেল হিসেবে দাঁড় করাতে চাই।

হজ্ব ব্যবস্থাপনাকে বিশ্ব দরবারে মডেল হিসেবে দাঁড় করাতে চাই



ধর্মমন্ত্রী জামালপুরের ইসলামপুরে শনিবার সন্ধ্যায় পৌর শহরের গাঁওকুড়া অটোবাইক শ্রমিক কল্যাণ সমিতির কার্যালয়ে আয়োজিত ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন- হজ ব্যবস্থাপনার উন্নয়নে সরকারের নানা পদক্ষেপ  তুলে ধরে মন্ত্রী বলেন, গত দেড় দশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। বিশেষ করে হজ ব্যবস্থাপনায় নানা ধরনের ইতিবাচক পরিবর্তন সাধিত হয়েছে। 
(ads1)
হজ ও উমরাহ ব্যবস্থাপনা আইন ও বিধিমালা প্রণয়ন করা হয়েছে। আশকোনা হজক্যাম্প হজযাত্রীদের জন্য উপযোগী করা হয়েছে।  ই-হজ ব্যবস্থাপনা চালু করা হয়েছে। জেদ্দা হজ টার্মিনালে বাংলাদেশ প্লাজা স্থাপন করা হয়েছে। গত ১৫ বছরে রেকর্ডসংখ্যক ১৩ লাখ ৯০ হাজার ৬৩৫ জন হজযাত্রী হজব্রত পালন করেছেন। 
(ads2)
অটোবাইক শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি শহিদুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম, সহ-সভাপতি শাহাদত হোসেন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক আঃ খালেক আকন্দ,সরদার জাকিউল হক,অফিসার ইনচার্জ সুমন তালুকদার,সাবেক প্যানেল মেয়র অংকন কর্মকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top