বকশীগঞ্জে নিজ ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Seba Hot News
0

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে নিজ ঘরে জুয়েল মিয়া (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বকশীগঞ্জে নিজ ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার



রোববার (২১ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলার বগারচর ইউনিয়নের দক্ষিণ আলীরপাড়া গ্রাম থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। জুয়েল মিয়া দক্ষিণ আলীরপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে। 
(ads1)
জানা গেছে, জুয়েল মিয়া শনিবার রাতে নিজ ঘরে খাবার খেয়ে শুয়ে পড়েন। সকাল হলেও ঘুম থেকে জুয়েল মিয়া না জাগলে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে ঘরের ধর্নার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া জুয়েলের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। 

আরও পড়ুন: বকশীগঞ্জে গোয়াল ঘরে পাওয়া গেলো গৃহবধূর ঝুলন্ত মরদেহ


পরে বিষয়টি পুলিশকে খবর দেওয়া হলে বকশীগঞ্জ থানাধীন কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ জুয়েলের মরদেহ উদ্ধার করেন।
(ads2)
স্থানীয়দের দাবি জুয়েল মিয়ার সঙ্গে তার স্ত্রীর বনিবনা না হওয়ায় মানসিক সমস্যায় ভুগছিলেন। একারণে নিজ ঘরে আত্মহত্যা করতে পারে সে। 

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত নয় তাই ময়না তদন্তের জন্য মরদেহটি জামালপুর মর্গে পাঠানো হয়েছে। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top