বকশীগঞ্জে গোয়াল ঘরে পাওয়া গেলো গৃহবধূর ঝুলন্ত মরদেহ

Seba Hot News
0

রাসেল রানা: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় প্রতিবেশির গোঁয়াল ঘর থেকে শরীফুল বেগম (৪০) নামক এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বকশীগঞ্জে গোয়াল ঘরে পাওয়া গেলো গৃহবধূর ঝুলন্ত মরদেহ



সোমবার (২২ এপ্রিল) সকালে উপজেলার বগারচর ইউনিয়নের বালুর চর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশির সঙ্গে ঝগড়ার পর সকালে ওই প্রতিবেশির গোঁয়াল ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে বকশীগঞ্জ থানা পুলিশ।

গৃহবধূ শরীফুল বেগম একই গ্রামের তোমজল হকের স্ত্রী।
(ads1)
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র তোমজল হকের স্ত্রী শরীফুলের সঙ্গে প্রতিবেশি খলিল মিয়ার পরিবারের ঝগড়া হয়। পরে স্থানীয়দের উপস্থিতিতে ঝগড়া বন্ধ হলে রাতে নিখোঁজ হয় শরীফুল বেগম।

আরও পড়ুন: বকশীগঞ্জে নিজ ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


সোমবার ভোরে প্রতিবেশি খলিল মিয়ার বাড়ির বাইরের খোলা গোঁয়াল ঘরে গলায় রশি দেওয়া শরীফুলের ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। এখবর জানাজানি হলে থানা পুলিশ সকাল ৯ টার দিকে মরদেহটি উদ্ধার করেন।
(ads2)

 
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহটি জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top