টিভি শো’র দুই বিজয়ী জামালপুরের

Seba Hot News
0

জামালপুর সংবাদদাতা: বেসরকারি টিভি শো’র প্রতিযোগিতায় দুই বিজয়ী হয়েছেন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার কৃতি সন্তান। এদের একজন হলেন-আরটিভির আন্তর্জাতিক বিজয়ী মুফতি ফজলুল হক। অপরজন হলেন-এনটিভির রিয়েলিটি শো’র মামুনুর রশিদ।

টিভি শো’র দুই বিজয়ী জামালপুরের



৬ এপ্রিল রাত ১০টার দিকে আরটিভিতে বেক্সিমকো ইসলামিক আইকন, সিজন-৪, ইসলামিক নলেজ, বাংলাদেশ ও বিশ^ জিজ্ঞাসা জ্ঞানের আলো আন্তর্জাতিক রিয়েলিটি শো’ প্রতিযোগিতায় বাংলাদেশের মুফতি ফজলুল হক রানার্স আপ হয়ে ৫ লাখ টাকা পুরস্কার অর্জন করেছেন। ভারত-বাংলাদেশের ১০ হাজার প্রতিযোগিকে হারিয়ে তিনি এই পুরস্কার অর্জন করেছেন। ফজলুল হক জামালপুরের মেলান্দহ উপজেলার সাধুপুর গ্রামের কৃষক কালু মন্ডলের ছেলে। মোট ২৬ পর্বে এই প্রতিযোগিতা সম্পন্ন হয়।
আরটিভি ও গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশন এর আয়োজিত অনুষ্ঠানে বিচারক ছিলেন, ভারত-বাংলাদেশর প্রসিদ্ধ আলেম-গবেষক শেখ ইবাদুল্লাহ, প্রফেসর ড. মোখতার আহমদ, ড. মুফতি খলিলুর রহমান মাদানী এবং ড. শামাউন আলী প্রমুখ। অনুষ্ঠান উপস্থানায় ছিলেন আরটিভি গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহ বকসী।

অপর দিকে এনটিভির উপস্থাপনা শীর্ষক রিয়েলিটি শো’ প্রতিযোগিতায় প্রথম রানার্স আপ হয়েছেন ঢাকা বিশ^বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী মামুনুর রশিদ। তিনি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার বাঘাডোবা গ্রামের কৃষক পরিবারের সন্তান। পিতার নাম হারুনুর রশিদ। ৫ এপ্রিল রাত ৯টায় আলো ছড়াবে উপস্থাপনা শীর্ষক প্রতিযোগিতায় ২৫ প্রতিযোগিকে হারিয়ে প্রথম রানার্স আপ বিজয়ী হিসেবে অর্জন করেছেন নগদ ৭৫ হাজার টাকা। এই অনুষ্ঠানের স্পন্সর করেছেন মমতাজ হারবাল প্রোডাক্টস। অনুষ্ঠানের বিচারক ছিলেন-জনপ্রিয় উপস্থাপক ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন-কাজী মোহাম্মদ মোস্তফা, ফারজানা বীথি।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top