বকশীগঞ্জে ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে!

Seba Hot News
0

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মালিরচর নয়াপাড়া এলাকায় জমিজমা বিরোধের জের ধরে ১৩০ শতক জমির ধান কেটে নিয়েছে দুর্বৃত্তরা। 

বকশীগঞ্জে ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে!


শনিবার (১১ মে) দিবাগত রাতে নয়াপাড়া এলাকার মো: মোফাজ্জল হোসেন এর ১৩০ শতক জমির পাকা ধান কেটে নিয়ে যায় ২৫ থেকে ৩০ জনের একটি দল। 
(ads1)
অভিযোগ সুত্রে জানা যায়, মালিরচর নয়াপাড়া গ্রামের মৃত জুনাব আলীর ছেলে মোফাজ্জল হোসেনের সাথে একই এলাকার ইয়ানুছ আলীর ছেলে মো: আবুল হোসেন (৬০), দুলা মিয়া, বিপুল মিয়া, আবদুল হামিদ গং এর সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। 

এই বিরোধের জের ধরে শনিবার (১১ মে) রাতে আবুল হোসেন সহ আরও প্রায় ২৫ থেকে ৩০ জনের একটি দল নিয়ে রাতের আঁধারে মোফাজ্জল হোসেনের ক্ষেতের ধান কেটে নিয়ে মো: ফজল মিয়ার পার্শ্ববর্তী ক্ষেতে জমা করে সকালে মারাই কাজ শুরু করলে মোফাজ্জল হোসেন সহ তা প্রতিবেশি কয়েকজন নিয়ে আবুল হোসেন গং কে ধান কেটে নেওয়ার কারণ জানতে চাইলে আবুল হোসেন গং মোফাজ্জল হোসেন ও তার সাথে লোকজনদেরকে মামলা সহ মেরে ফেলার হুমকি দিলে তারা সে স্থান ত্যাগ করে চলে যায়।  

এ ঘটনায় ধান ও আটি সহ প্রায়  দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন মোফাজ্জল হোসেন। 
(ads2)
এঘটনায় মোফাজ্জল হোসেন রোববার বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আহাদ খান জানান এঘটনায় তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top