বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি: জনগণের দুর্ভোগ

Seba Hot News
0

সেবা ডেস্ক: বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালীন কর্মবিরতি জনগণের দুর্ভোগ বৃদ্ধি করেছে। 

বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি জনগণের দুর্ভোগ


সোমবার (৬ মে) সকাল থেকে শুরু হওয়া কর্মবিরতির ফলে বিদ্যুৎ বিভাগের সকল দাপ্তরিক কার্যক্রম বন্ধ রয়েছে। এর ফলে নতুন সংযোগ, বিল পরিশোধ, বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নতার  সমাধানসহ বিভিন্ন সমস্যা সমাধানে বিলম্ব হচ্ছে।
(ads1)
কর্মবিরতির কারনে নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন গ্রহণ বন্ধ থাকায় নতুন গ্রাহকরা বিদ্যুৎ পাচ্ছেন না। বিদ্যুৎ বিল পরিশোধ করতে না পেরে অনেক গ্রাহক জরিমানার ঝুঁকিতে রয়েছেন। এছাড়াও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন হলে তা দ্রুত মেরামত করা হচ্ছে না। ফলে গ্রাহকদের দীর্ঘ সময় বিদ্যুৎ বিহীন থাকতে হচ্ছে।
(ads2)
গ্রীষ্মের এই সময়ে বিদ্যুৎ ছাড়া থাকা অসম্ভব। কর্মবিরতির দীর্ঘায়িত হলে জনগণের দুর্ভোগ বৃদ্ধি পাবে। অনেক গ্রাহক বিভিন্ন জরুরি কাজে বিদ্যুতের উপর নির্ভরশীল, তাদের জন্য এই কর্মবিরতি বড় বিপদ ডেকে আনবে।

বকশীগঞ্জের জনগণ কর্মবিরতির কারন দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে। কর্মকর্তা-কর্মচারীদের দাবি যৌক্তিক হলেও জনগণের ভোগান্তি বিবেচনা করে দ্রুত সমাধানের জন্য আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের আহ্বান জানাচ্ছে স্থানীয়রা।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top