বিএফডিএ অ্যাওয়ার্ডে সেরা বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্ম

Seba Hot News
0

সেবা ডেস্ক: জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীনের ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি’ জিতে নিয়েছে বাংলাদেশ ফিল্ম ডিরেক্টর অ্যাসোসিয়েশন (বিএফডিএ) অ্যাওয়ার্ড। 

বিএফডিএ অ্যাওয়ার্ডে সেরা বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্ম


২০২৩ সালে শ্রেষ্ঠ ওয়েব ফিল্ম এ ভ‚ষিত হয়েছে বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্ম ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি’। 

২০২৩ সালে ওয়েব ফিল্ম বিভাগে শ্রেষ্ঠ ওয়েব ফিল্মের পাশাপাশি শ্রেষ্ঠ কাহিনীকার ও শ্রেষ্ঠ পরিচালক হিসেবে অ্যাওয়ার্ড জিতেছেন ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি’ এর নির্মাতা শিহাব শাহীন।  

গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে ‘বিএফডিএ অ্যাওয়ার্ড ২০২২-২৩’ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।  

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ এ মুক্তি পায় ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি।’ বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্মটি আগামী ১৫ মে থেকে সম্পূর্ণ ফ্রিতে দর্শকরা দেখতে পাবেন বিঞ্জ ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে।    

বিঞ্জ এর হেড অব কন্টেন্ট উম্মে খাইরুন ইসলাম (সুইজী) বলেন, ‘কন্টেন্টপ্রেমিদের জন্য শিহাব শাহীনের অ্যাওয়ার্ড জয়ী এই ফিল্মটি আনতে পেরে আমরা রোমাঞ্চিত। শিহাব শাহীনের এই অনবদ্য অর্জন তাঁর ব্যতিক্রমী মেধা ও প্রয়াসের বহিঃপ্রকাশ।’   

বিঞ্জ সবসময় চেষ্টা করে দর্শকদের রুচির সাথে সামঞ্জস্য রেখে নতুন নতুন কন্টেন্ট উপহার দিতে। এরই ধারাবাহিকতায় বিএফডিএ পেয়েছে “বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি”। দর্শকের সাথে এই আনন্দ ভাগাভাগির জন্য বিঞ্জ প্রথমবারের মতো আগামী ১৫ মে থেকে বিঞ্জ’র ইউটিউব ও ফেসবুকে দর্শক শ্রোতাদের জন্য এই রোমাঞ্চকর ওয়েব ফিল্মটি স্ট্রিম করার সুযোগ দিচ্ছে সম্পূর্ণ ফ্রি-তে।  

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top