জামালপুরে নারীবাদী ফোরাম গঠন, শামীম আরা সভাপতি, ঝিনুক সম্পাদক

Seba Hot News
0

জামালপুর প্রতিনিধি : জামালপুরে নারীবাদী ফোরাম গঠন করা হয়েছে। শনিবার শহরের চালাপাড়ায় সুইড জামালপুরের মিলনায়তনে অনুষ্ঠিত নারীবাদী ফোরাম গঠন বিষয়ক কর্মশালায় এই কমিটি গঠিত হয়। নারীবাদী ফোরামের সভাপতি পদে অ্যাডভোকেট শামীম আরা ও সাজেদা পারভীন ঝিনুক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জামালপুরে নারীবাদী ফোরাম গঠন, শামীম আরা সভাপতি, ঝিনুক সম্পাদক



ওমেন পসিবিলিটিসের সহায়তায় মানব প্রগতি সংঘ টাঙ্গাইল আয়োজিত দিনব্যাপী কর্মশালায় ওমেন পসিবিলিটিসের কো-ফাউন্ডার ফরিদা বেগম, জেন্ডার স্পেশালিষ্ট নাজনীন পাপ্পু, মানব প্রগতি সংঘের নির্বাহী পরিচালক মাহমুদা শেলী, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মুন্নি আক্তার, তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খান, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, নারীদের অংশগ্রহণ ছাড়া কোন উন্নয়ন সম্ভব না, তাই পুরুষের পাশাপাশি নারীদের সমানতালে এগিয়ে যাওয়ার জন্য নিজেদের অধিকার আদায়ে সোচ্চার হতে হবে। 

নারীরা যেন কোন প্রকার নির্যাতন, সহিংসতা বা বঞ্চনার শিকার না হয় সে লক্ষে নারীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। পরে অ্যাডভোকেট শামীম আরা সভাপতি, শামীমা খান সহ সভাপতি ও সাজেদা পারভীন ঝিনুককে সাধারণ সম্পাদক করে জামালপুর ও শেরপুর জেলার সমন্বয়ে নারীবাদী ফোরাম গঠন করা হয়। 

কর্মশালায় জামালপুর ও শেরপুর জেলার বিভিন্ন নারী সংগঠনের অর্ধশত প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।  

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top