কুড়িগ্রাম তিনটি উপজলায় চেয়ারম্যান হলেন যারা

Seba Hot News
0

জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: প্রথম ধাপ বুধবার কুড়িগ্রাম ৩টি উপজেলা পরিষদ নির্বাচন বেসরকারিভাব নির্বাচিত হলেন রৌমারী উপজেলায় শহিদুল ইসলাম শালু-কাপ পিরিচ,  চিলমারী উপজেলায় রুকনুজ্জামান শাহিন-আনারস এবং রাজিবপুর শফিউল আলম-আনারস প্রতীক। 

কুড়িগ্রাম তিনটি উপজলায় চেয়ারম্যান হলেন যারা



কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো: আলমগীর বিষয়টি নিশ্চিত করেন।

শহিদুল ইসলাম শালু রৌমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি ২৪ হাজার ৫০৪ ভােট পয় বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মজিবুর রহমান বঙ্গবাসী টেলিফান প্রতীক পেয়েছেন ২৪ হাজার ২৫৩ ভােট। রৌমারী উপজেলায় মােট ৬১টি ভােট কেন্দ্র ভােট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভােটার সংখ্যা এক লাখ ৬৮ হাজার। 

অপর দিকে,চিলমারী উপজেলা নির্বাচন রুকনুজ্জামান শাহিন-আনারস প্রতীক ২৮হাজার ১৯৪ ভােট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্ধি রেজাউল করিম লিচু কাপ-পিরিচ প্রতীক ১১হাজার ৫৮৪ ভােট পেয়ে পরাজিত হয়েছেন। রেজাউল করিম লিচু চিলমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। চিলমারী উপজেলা নির্বাচন ৪৫টি কেন্দ্র ভােট গ্রহন অনুষ্ঠিত হয়। এই উপজলায় মােট ভােটার সংখ্যা এক লাখ ০৯হাজার ৪৪৪ জন। 

অন্যদিক রাজিবপুর উপজলায় শফিউল আলম আনারস প্রতীক বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ভােট পেয়েছেন ১৭হাজার ৭৪৬ ভােট। তার নিকটতম প্রতিদ্বন্দ্ধি আরিফুর রনি তালুকদার রানা ঘাড়া প্রতীক পেয়েছেন ১৭হাজার ৩৮৬ ভােট। নির্বাচিত শফিউল আলম কুড়িগ্রাম জলা আওয়ামীলীগর সদস্য। 

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top