রৌমারীতে নবনির্বাচিত চেয়ারম্যান শালুর আনন্দ শোভাযাত্রা

Seba Hot News
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম শালুর পক্ষে আনন্দ শোভাযাত্রা করা হয়েছে। 

রৌমারীতে নবনির্বাচিত চেয়ারম্যান শালুর আনন্দ শোভাযাত্রা


রবিবার (১২ মে) সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত আনন্দ শোভাযাত্রা শেষে চেয়ারম্যানের বাড়িতে এক ভুরিভোজের আয়োজন করা হয়। 

এতে অংশ নেয় কর্মী ও সাধারণ মানুষজন। রৌমারী সদর থেকে উপজেলার কর্তিমারী, সায়াদাবাদ, শিবিরডাঙ্গি ভায়া বড়াইকান্দি, দাঁতভাঙ্গা, হাজিরহাট, খঞ্জনমারা, পাখিউড়া হয়ে চরশৌলমারী ঘুরে চেয়ারম্যানের বাড়িতে মিলিত হয়।  

উপস্থিত জনগণের সম্মুখে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু বলেন, আমি শপথ গ্রহনের পর থেকেই এলাকার রাস্তাঘাট, কালভার্ট, ব্রীজসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাব। মসজিদ, মাদ্রাসা কবরস্থান উন্নয়ন করে যাবো। 

হতদরিদ্র মানুষে পাশে সবসময় থাকবো, বিধবা ভাতা, বয়স্ক ভাতা দিতে কোন টাকা পয়সা দিতে হবে না। কেহ আমার কথা বলে নিতে চাইলে তাকে হাতে নাতে ধরে দিবেন। সঙ্গে সঙ্গে তার ব্যবস্থা গ্রহন করা হবে। 

উপজেলা পরিষদকে কেবল পরিষদ নয় বরং সেবাকেন্দ্র হিসাবে গড়ে তোলা হবে। যে প্রতিশ্রæতি দিয়ে ভোট পেয়ে চেয়ারম্যান হয়েছি তা বাস্তবায়ন করতে চাই। কোন অনিয়ম ও দুর্নীতি করা হবে না। 

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top