রাজিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক সাড়া পাচ্ছেন রানা তালুকদার

Seba Hot News
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রাজিবপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্তসময় পার করছেন চেয়ারম্যান পদপ্রার্থী  মো: আরিফুল কবির রানা তালুকদার।

রাজিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক সাড়া পাচ্ছেন রানা তালুকদার


তার বাবা আব্দুস সালাম তালুকদার। তিনি মহনগঞ্জ ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। রানা তালুকদারের প্রতীক হচ্ছে ঘোড়া। 

তিনি হাট-বাজারে,রাস্তাঘাটে, হোটেল রেস্তরায় অলিতে গলিতে ও গ্রামে গ্রামে গিয়ে কুশল বিনিময় করছেন এবং ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। এবার উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে উত্তরাঞ্চলে কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায়  ভোট করার সিদ্ধান্ত দিয়েছেন নির্বাচন কমিশন। যার প্রথমটি হচ্ছে আগামী ৮ই মে ২০২৪ ইং। 

এরই ধারাবাহিকতায় রাজিবপুর উপজেলার ৩টি ইউনিয়নে নির্বাচনী প্রচার-প্রচারণা বেশ জমে উঠেছে। রানা তারুকদারের পক্ষে ঘোড়া প্রতীক নিয়ে ভোটাররা দলে দলে মিছিল করছেন, গাড়ি বহর দিচ্ছেন মহিলা সমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে মহিলা ভোট চাইছেন। তারা দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রæতি। এতে ব্যাপক ভাবে সাড়া পাচ্ছেন এই চেয়ারম্যান প্রার্থী। 

(৫ মে) রবিবার সকালে উপজেলার রাজিবপুর বাজার’সহ বিভিন্ন গ্রাম এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল কবির রানা তালুকদার। তিনি অন্যান্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন এই প্রার্থী।

রাজিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার বলেন, আরিফুল কবির রানা তালুকদার এই উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণার শীর্ষে রয়েছেন। দিনে দিনে ভোটারের ব্যাপক সাড়া জাগিয়েছে। আশা করি ভোটাররা তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন। 

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top