সেন্ট মার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান আইএসপিআরের

Seba Hot News
0

সেবা ডেস্ক: মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষকে কেন্দ্র করে সেন্ট মার্টিন দ্বীপের নিরাপত্তা নিয়ে ছড়ানো গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়েছে।

সেন্ট মার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান আইএসপিআরের



আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মিয়ানমারে চলমান অভ্যন্তরীণ সংঘর্ষের প্রেক্ষিতে মিয়ানমার সামরিক বাহিনী রাখাইন রাজ্যে আরাকান আর্মির বিরুদ্ধে যৌথ অপারেশন পরিচালনা করছে। এই সংঘর্ষের ফলে নাফ নদী এবং তার সংলগ্ন মোহনা এলাকায় বাংলাদেশী বোটের উপর অনাকাঙ্ক্ষিত গুলিবর্ষণের ঘটনা ঘটছে, যা নিয়ে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় গভীর উদ্বেগ প্রকাশ করেছে এবং প্রতিবাদ জানিয়েছে।

মিয়ানমার নৌবাহিনী সেন্ট মার্টিন দ্বীপের অদূরে মিয়ানমারের সমুদ্রসীমায় অবস্থান করে আরাকান আর্মির অবস্থান লক্ষ্য করে গোলাবর্ষণ করছে। এ বিষয়ে আইএসপিআর জানায়, বাংলাদেশের নৌবাহিনী ও কোস্ট গার্ডের একাধিক জাহাজ সেন্ট মার্টিন দ্বীপের কাছে টহল দিচ্ছে এবং মিয়ানমারের নৌবাহিনীর জাহাজের গতিবিধি পর্যবেক্ষণ করছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘর্ষকে কেন্দ্র করে বিভিন্ন স্বার্থান্বেষী মহল সোশ্যাল মিডিয়ায় সেন্ট মার্টিনের নিরাপত্তা নিয়ে গুজব ছড়াচ্ছে। এই গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য আইএসপিআর সবাইকে অনুরোধ জানিয়েছে।

দেশবাসীর উদ্দেশ্যে আইএসপিআরের আহ্বান হলো, সত্যতা যাচাই না করে কোনো গুজবে কান না দিয়ে দেশের শান্তি ও নিরাপত্তা বজায় রাখতে সচেতন থাকতে হবে।

(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top