কঙ্গনার গালে থাপ্পড় নিরাপত্তাকর্মীর, দেশজুড়ে তোলপাড়

Seba Hot News
0

সেবা ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি দলের সদ্য নির্বাচিত সংসদ সদস্য কঙ্গনা রানাউতকে থাপ্পড় মেরেছেন দেশটির সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) এক নারী কর্মী। এ ঘটনায় দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

কঙ্গনার গালে থাপ্পড় নিরাপত্তাকর্মীর, দেশজুড়ে তোলপাড়



বৃহস্পতিবার (৬ জুন) চণ্ডীগড় বিমানবন্দরের নিরাপত্তা পয়েন্ট পার হওয়ার সময় কঙ্গনার গালে কষিয়ে থাপ্পড় মারেন নিরাপত্তাকর্মী কুলিন্দর কৌর। কুলিন্দর জানিয়েছেন, কৃষকদের বিক্ষোভ সম্পর্কে কঙ্গনার একটি পুরোনো মন্তব্যে তিনি ক্ষুব্ধ ছিলেন।

কুলিন্দর কৌর বলেন, "কঙ্গনা একটি বিবৃতি দিয়েছিলেন যে, কৃষকরা ১০০ রুপির বিনিময়ে বিক্ষোভে বসেছেন। আমার মা তখন সেখানে বিক্ষোভে বসে ছিলেন।" কুলিন্দর কৌর একজন কৃষক পরিবারের সন্তান। এই ঘটনার পর কুলিন্দরকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে এবং তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সদ্য সমাপ্ত ১৮তম লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসনে জয়ী হয়েছেন কঙ্গনা। বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দর থেকে দিল্লিতে যাওয়ার সময় এ ঘটনাটি ঘটে। কঙ্গনা বলেন, "আমি কৃষকদের সমর্থন করি। এখন আমি নিরাপদ, কিন্তু পাঞ্জাবে সন্ত্রাসবাদ বৃদ্ধি পাচ্ছে এবং এটি নিয়ে আমি উদ্বিগ্ন।"

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ফুটেজে দেখা যায়, কঙ্গনাকে বিমানবন্দরের নিরাপত্তা চেক-ইন কাউন্টারে নিয়ে যাওয়া হচ্ছে এবং কুলিন্দর কৌর সেখানে পৌঁছে তর্ক-বিতর্ক শুরু করেন। তর্কের সময় কঙ্গনার গালে চড় মারলেও ভিডিওতে সেই দৃশ্য দেখা যায়নি।

হরিয়ানার মুখ্যমন্ত্রী নবাব সিং সাইনি বলেছেন, "অভিনেত্রীকে হেনস্তার ঘটনা তদন্ত চলছে। অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। নিরাপত্তার সাথে জড়িত একজন নারী এই ঘটনায় সংশ্লিষ্ট হওয়া দুঃখজনক।"

২০২০ সালে ভারতের পার্লামেন্টে পাস হওয়া তিনটি কৃষি আইনের বিরুদ্ধে দেশজুড়ে কৃষক আন্দোলন শুরু হয়। তখন কঙ্গনা এক বিবৃতিতে বলেন, "তিনি ১০০ রুপির বিনিময়ে বিক্ষোভে বসা এক বৃদ্ধ নারীকে দেখেছেন," যা দেশব্যাপী তীব্র সমালোচনা সৃষ্টি করে।

এই ঘটনার পর কঙ্গনার মন্তব্য নিয়ে ব্যাপক সমালোচনা হয় এবং তিনি পরে ওই মন্তব্য মুছে ফেলেন। ২০২১ সালে কৃষক আন্দোলনের ঘটনায় আন্তর্জাতিক পপ তারকা রিহান্নার মন্তব্যের পরিপ্রেক্ষিতে কঙ্গনা বিক্ষোভকারীদের সন্ত্রাসী বলে উল্লেখ করেছিলেন।

(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top