রৌমারীতে আইন শৃংঙ্খলা সভায় মাদক নিয়ে তুলকালাম

Seba Hot News
0

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে আইন শৃংঙ্খলা সভায় মাদক নিয়ে তুলকালাম। গতকাল শনিবার (২২ জুন) বিকাল সাড়ে তিনটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রশাসনের উদ্যোগে এক আইন শৃংঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

রৌমারীতে আইন শৃংঙ্খলা সভায় মাদক নিয়ে তুলকালাম



এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ্যাড. বিপ্লব হাসান পলাশ, সাবেক সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী জাকির হোসেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, সহকারী কমিশনার (ভূমি) আসিফ উদ্দিন মিয়া, রৌমারী থানার তদন্ত ওসি মুশাহেদ খান, বিজিবির রৌমারী সদর কোম্পানী কমান্ডার, বন্দবেড় ইউনিয়ন চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার, রৌমারী সদর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, রৌমারী রাজস্ব কর্মকর্তা, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এসময় বক্তারা সীমান্তে চোরাচালান প্রতিরোধ, হুন্ডি ব্যবসা, অবৈধ গরু পাচার, নো-ম্যান্স ল্যান্ডে অনুপ্রবেশ ও  মাদকের ছড়াছড়ির বিষয় নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় তোলেন এবং এসব নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট বিভাগের প্রতি অনুরোধ জানান।

এসময় সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও বর্তমান উপজেলা আ’লীগ সভাপতি মো. জাকির হোসেন দুঃখ করে বলেন, ছোট ছোট মাছের নৌকাগুলোতে করে নদীপথে মাদক বিভিন্ন চরে আসে, সেখান থেকে রৌমারী এলাকায় আসে। 
মাদকের কামলারা ধরা পড়ে, যাদের মাল তারা ধরা পড়েনা কেনো? মাদকের গডফাদাররা থানার দারোগাদের ঘাড় ধরে বেড়ায়। আমি লক্ষ্য করেছি এখানে চুনোপুঠিদের গ্রেফতার করা হয় সাহস থাকলে আমাকেও গ্রেফতার করবেন যদি আমি জড়িত থাকি। 

বক্তব্যের এক পর্যায়ে তিনি প্রশ্ন তোলেন, গরু আসে নদীপথে,গরু আসে আড়কি দিয়ে, মাথা প্রতি গরুর টাকা নেয় কে? কে খায়? এই ওসি আসার আগে এক রেট ছিলো এই ওসি (আব্দুল্লাহিল জামান) এসে রেট বাড়ায় দিছে। তো সহযোগিতা কে করে? 

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top