বকশীগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে কলেজ ছাত্রীর অনশন!

Seba Hot News
0

হারুন ইসলাম: জামালপুরের বকশীগঞ্জে বিয়ের দাবি নিয়ে ছাত্রদল নেতার বাড়িতে অনশনে বসেছে এক কলেজ ছাত্রী। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যা থেকে রিয়াদুল হক নামে ওই ছাত্রদল নেতার বাড়িতে অনশনে বসেন কলেজ ছাত্রী।

বকশীগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে কলেজ ছাত্রীর অনশন!



রিয়াদুল হক বকশীগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক ও পৌর শহরের মিয়াপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। 
(ads1)
জানা গেছে, বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে ও খাতেমুন মঈন মহিলা ডিগ্রি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী মিসনা আক্তারের (২১) এর সঙ্গে ছাত্রদল নেতা রিয়াদুল হকের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।
 
প্রেম চলাকালীন সময়ে রিয়াদুল হক ওই কলেজ ছাত্রীকে বিভিন্ন যায়গায় নিয়ে যায় এবং তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। 
(ads2)
মঙ্গলবার রিয়াদুল হক ওই ছাত্রীকে বিয়ে করবে এমন প্রলোভন দেখায় এবং তার বাড়িতে আসতে বলেন। রিয়াদুলের কথা মত মিসনা আক্তার সন্ধ্যায় তার বাড়িতে গেলে তাকে রেখেই চম্পট দেয় রিয়াদুল। পরে ওই কলেজ ছাত্রী বার বার রিয়াদুলের ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পান। এক পর্যায়ে রিয়াদুলের বাড়িতেই বিয়ের দাবিতে অনশনে বসেন মিসনা আক্তার।

এব্যাপারে অনশনে বসা কলেজ ছাত্রী জানান, তাকে বিয়ে করবে বলে নিয়ে এসেছেন রিয়াদুল হক। তাই তিনি রিয়াদুলের বাড়িতে এসেছেন কিন্তু তাকে রেখেই পালিয়েছে রিয়াদুল হক। 

অভিযুক্ত রিয়াদুল হকের সঙ্গে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। 
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, মঙ্গলবার সন্ধ্যা থেকে মেয়েটি অনশনে বসেছে। এবিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top