ক্যালিফোর্নিয়ায় ৩ মসজিদে মুসলিমদের গণহত্যার হুমকি

S M Ashraful Azom
সেবা ডেস্ক:  ক্যালিফোর্নিয়ায় তিনটি মসজিদে মার্কিন মুসলিমদের গণহত্যা করার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে। নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশংসা করে এই হুমকি প্রদান করা হয়।
 
কাউন্সিল অব আমেরিকান ইসলাম রিলেশন জানিয়েছে, হাতে লেখা একই চিঠি ফটোকপি করে ক্যালিফোর্নিয়ার ইসলামিক সেন্টার অব লং বিচ, ইসলামিক সেন্টার অব ক্লেয়ারমোন্ট ও সান হোসের এভারগ্রিন ইসলামিক সেন্টারে পাঠানো হয়। এই চিঠির প্রেক্ষিতে নিরাপত্তা বাড়ানোর আহ্বান জানানো হয়েছে।
 
মুসলিমদের ‘চিলড্রেন অব স্যাটান’ উল্লেখ করে লেখা চিঠিতে নিজেদের ‘আমেরিকান ফর অ্যা বেটার ওয়ে’ বলে অভিহিত করেছে চিঠির প্রেরকরা। চিঠিতে বলা হয়, দেশে নতুন নেতৃত্ব এসেছে যার নাম ডোনাল্ড ট্রাম্প। তিনি আমেরিকাকে আবর্জনা থেকে পরিষ্কার করবেন এবং সেটা মুসলিমদের দিয়ে শুরু করবেন তিনি। হিটলার ইহুদিদের যা করেছিলেন ট্রাম্প তোমাদের সেই অবস্থা করবেন।স 
 
কাউন্সিল অব আমেরিকান ইসলাম রিলেশনের লস অ্যাঞ্জেলস শাখার নির্বাহী পরিচালক বলেছেন, ট্রাম্পের প্রচারণা কৌশলের কারণে মানুষের মধ্যে ঘৃণা ও অশালীন ভাষা ব্যবহারের মাত্রা বেড়ে গেছে। আমি বলবো না ট্রাম্প বর্ণবাদী মানুষ তৈরি করেছেন, তার প্রচারণায় এই অস্বাভাবিকতাটা স্বাভাবিক বিষয়ে পরিণত হয়েছে। সান হোসে পুলিশ ডিপার্টমেন্ট এই বিষয়ে তদন্ত করছে। লস অ্যাঞ্জেলস টাইমস।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top