রামগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
রামগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নজির আহম্মদ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে একাধিক মামলার আসামী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ওরূফে রতন (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেক ৫৫পিচ ইয়াবা জব্দ করা হয়। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার দরবেশপুর ইউনিয়নের কচুয়া বাজার এলাকা থেকে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত রতন নোয়াখালী জেলার চাটখিল থানাধীণ করটখীল গ্রামের মেম্বার বাড়ীর গোলাম মাওলার ছেলে। সে এলাকায় মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে বলে অভিযোগ রয়েছে।
পুলিশ জানায়, ভোর রাতে  দরবেশপুর ইউনিয়নের কচুয়া বাজার এলাকায় চেক পোষ্ট বসিয়ে অভিযান পরিচালায় রামগঞ্জ থানা পুলিশ। এ সময় ওই বাজারের মেসার্স সালমা ট্রেডার্স এর সামনের রাস্তার উপর রতনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশী করে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তোতা মিয়া জানায়, মাদক ব্যবসায়ী রতন দীর্ঘদিন দরে এলাকায় মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করিয়া আসছিলো। তাহার বিরুদ্ধে রামগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হইয়াছে। রতনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাছাড়া তার বিরুদ্ধে রামগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় ওসি।

,