মরনব্যাধী বোন ক্যান্সারে আক্রানত্ম মেধাবী শিশু জয়া দত্ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

G M Fatiul Hafiz Babu



শওকত জামান :

 জামালপুরে মেধাবী ছাত্রী জয়া দত্ত মরণব্যাধি বোন ক্যান্সারে আক্রানত্ম হয়ে মৃত্যুযন্ত্রণায় ভারতের তামিল নাড়ুর ভেলোরে সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



জয়া দত্ত জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের তুলসীপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। তার বাবা গৌতম দত্ত আলোকচিত্রী ও স্টুডিও ব্যবসায়ী । তাদের বাসা জামালপুর শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকায়।



জানা গেছে, সপ্তাহ খানেক আগে জয়া দত্ত গুরম্নতর অসুস্থ হয়ে পড়লে তাকে ভারতের তামিল নাড়ু রাজ্যের ভেলোর ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে (সিএমসি) নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

 ওই হাসপাতালের হেমাটোলোজি বিভাগের দ্বিতীয় তলার এল-ওয়ার্ডে ভর্তি করা হয়েছে তাকে।

 সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক এ বি অবরয় ও সুভির সিংয়ের তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় জয়া দত্তের শরীরে বোন ক্যান্সার ধরা পড়ে।

 বিশেষজ্ঞ চিকিৎসকেরা জানিয়েছেন, জয়া দত্তের এই রোগের চিকিৎসা খুবই ব্যয়বহুল। ফলে তার বাবা গৌতম দত্তের পড়্গে ব্যয়বহুল চিকিৎসা করা খুবই কষ্টসাধ্য হয়ে পড়েছে।

 তিনি তার মেয়েকে বাঁচাতে সমাজের সহৃদয়বান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাঁড়ানোর জন্য আকুল আকুতি জানিয়েছেন। 



জয়া দত্তের জীবন বাঁচাতে সহমর্মিতা ও সাহায্যের হাত বাড়িয়ে জরম্নরি উন্নত চিকিৎসার ব্যয়ভার বহনের জন্য তুলসীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিড়্গক মো. আসাদুজ্জামান চাঁন বিএসসি একটি ব্যাংক হিসাব খুলেছেন।

 সাহায্য পাঠাবার ঠিকানা : মো. আসাদুজ্জামান, সঞ্চয়ী হিসাব নম্বর : ২৬১১২০১০০৩২৫৬, সোনালী ব্যাংক লি. বড় মসজিদ রোড শাখা, জামালপুর। ০১৭১৩৫৬৮৫৯৭ এই মোবাইল নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করা হইলে

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top