শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ।

Seba Hot News

বিনোদন প্রতিবেদক : শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ। সকাল নয়টায় এফডিসিতে ভোট গ্রহণ শুরু হয়। দুপুরের জুমার নামাজের জন্য ১টা থেকে ২টা পর্যন্ত বিরতি দেয়া হয়। এরপর একটানা ভোট চলে ছয়টা পর্যন্ত। ভোটগ্রহণ বিকাল পাঁচটা পর্যণ্ত হওয়ার কথা থাকলেও সময় বাড়িয়ে তা ছয়টা পর্যন্ত করা হয়।
এই সম্পর্কে অমিত হাসান বলেন, ‘সময়মতো সম্পূর্ণ ভোটগ্রহণ না হওয়ার কারণে আরো এক ঘন্টা বাড়ানো হয়েছে। সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভোট গ্রহণ চলেছে।’
সারাদিন এফডিসিতে ছিল তারকাদের মিলন মেলা। ভোট কেন্দ্রের সামনে প্রথম থেকে শেষ পর্যন্ত দাঁড়িয়ে ছিলেন ওমর সানি, ফেরদৌস, মিশা সওদাগর, অমিত হাসান, নিরব, ইমন, পপি, মৌসুমী, পূর্ণিমা, রিয়াজ, ড্যানি সিডাক, জায়েদ খানসহ অনেকে।
সারাদিনই তারকারা এসেছেন। ভোট দিয়ে আড্ডা আর হৈ-হুল্লোড়ে মেতে উঠেছিলেন। উৎসব মূখর আমেজে এফডিসিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
দুই বছরমেয়াদি কমিটির এই নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ২১টি পদের বিপরীতে দুজন স্বতন্ত্রসহ তিন প্যানেল থেকে মোট প্রার্থী হয়েছেন ৫৭ জন। ভোটারসংখ্যা ৬২৪। নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্বপালন করছেন চিত্রনির্মাতা মনতাজুর রহমান আকবর।
সভাপতি পদে লড়ছেন ৩ প্যানেল থেকে মিশা সওদাগর, ওমর সানি ও ড্যানি সিডাক। দুইটি সহ-সভাপতি পদের বিপরীতে লড়ছেন নূতন, নাদির খান, রিয়াজ, শহিদুল আলম সাচ্চু, সাংকোপাঞ্জা ও অমৃতা খান।
সাধারণ সম্পাদক পদে অমিত হাসান, ইলিয়াস কোবরা ও জায়েদ খান। সাংগঠনিক সম্পাদক পদের জন্য লড়ছেন একা, রিনা খান ও সুব্রত। সহসাধারণ সম্পাদক পদে প্রার্থী ৩ জন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদকের ১টি পদের বিপরীতে ৩ জন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে ১টি পদের বিপরীতে ৪ জন, কোষাধ্যক্ষ হিসেবে ১টি পদে ৩ জন, কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের বিপরীতে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনে বিভিন্ন পদে আরো প্রার্থী হয়েছেন রোজিনা, অঞ্জনা, আলীরাজ, আরমান, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, রুবেল, মৌসুমী, ফেরদৌস, বাপ্পারাজ, পপি, পূর্ণিমা, ডন, ইমন, নিরব, সাইমন প্রমুখ।
এবারে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া গেছে প্রথম থেকেই। লড়াইও হয়েছে।
উল্লেখ্য, এর আগে ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি নির্বাচিত হয়েছিলেন শাকিব খান আর সাধারণ সম্পাদক হন অমিত হাসান। একই নির্বাচনে নায়ক ওমর সানি সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন।
ভোট গননা শেষে রাতে ফলাফল জানানো হবে। এমনটাই জানা যায় নির্বাচন কমিশন থেকে।
ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top