বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ভাষণ “বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের” স্বীকৃতি পাওয়ায় আনন্দ উৎসব ও শোভাযাত্রা অনুষ্ঠিত
বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ভাষণ “বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের” স্বীকৃতি পাওয়ায় আনন্দ উৎসব ও শোভাযাত্রা অনুষ্ঠিত


সেবা ডেস্ক:

জামালপুরের বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ৭ মার্র্চের ভাষণ ইউনেস্কোর “মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার ” অনত্মর্ভূক্তির মাধ্যমে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতি পাওয়ায় আনন্দ উৎসব ও শোভাযাত্রা বের করা হয়।

গতকাল শনিবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ উৎসব ও শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবু হাসান সিদ্দিক।

 এসময় বকশীগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন,

জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরম্নল আমিন ফোরকান, আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের অধ্যড়্গ হেলাল উদ্দিন খান,

 সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আবদুল হামিদ, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী,

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলী, উপজেলা মাধ্যমিক শিড়্গা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক নেপাল চন্দ্র সাহা, প্রমুখ উপসি'ত ছিলেন।

শোভাযাত্রা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।

আনন্দ উৎসব ও শোভাযাত্রায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক , বিভিন্ন শিড়্গা প্রতিষ্ঠানের প্রধান ও শিড়্গার্থী, উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ সহ পাঁচ হাজার মানুষ স্বতস্ফূর্তভাবে অংশ নেন। 

, , ,