বকশীগঞ্জ পৌর নির্বাচনে জগ প্রতীকে এগিয়ে স্বতন্ত্র প্রার্থী

S M Ashraful Azom
Nazrul Islam Saudagor

সেবা ডেস্ক:  জামালপুর জেলার বকশীগঞ্জ পৌর নির্বাচনে জগ মার্কা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর ৮ হাজার ৫৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে এগিয়ে রয়েছেন। সেই সাথে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী ফখরুজ্জামান মতিন তার ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৭ হাজার ৭০৫ ও নৌকা প্রতীকে পাঁচ হাজার ১৬০ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহিনা বেগম।

এছাড়া, স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন বাহাদুর তার নারিকেল গাছ প্রতীকে ৮৩৩, একে এম নুরুজ্জামান মোবাইল ফোন প্রতীকে ৪৯৬ ও সোলায়মান হক কম্পিউটার প্রতীকে ভোট পেয়েছেন ১৩১টি।

তবে, মালিরচর হাজীপারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ১নং কেন্দ্র স্থগিত হওয়ায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়নি।

বকশীগঞ্জ এর প্রথম পৌর নির্বাচনে সকল কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ছিল ৩০৫৯১ জন। মালিরচর হাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ১নং কেন্দ্র ছাড়া বাকী কেন্দ্রগুলোতে মেয়র পদে মোট ২৩ হাজার ৩৭৮ জন ভোটার ভোট দেন, তার মধ্যে ২২ হাজার ৯২৪ টি ভোট বৈধ ও ৪৫৪ টি ভোট অবৈধ(বাতিলকৃত) হিসেবে গননা করা হয়। মোট প্রদত্ত ভোটের শতকরা হার ছিল ৭৬.৪২১২

বকশীগঞ্জ পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার মঞ্জুরুল সেবা হট নিউজকে জানান, মালিরচর হাজীপারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ১নং কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের পর মেয়র পদে বেসরকারি ভাবে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top