জামালপুর গোয়েন্দা পুলিশ ডিবির হেফাজতে এক ব্যক্তির মৃত্যু
জামালপুর গোয়েন্দা পুলিশ ডিবির হেফাজতে এক ব্যক্তির মৃত্যু

জামালপুর গোয়েন্দা পুলিশ ডিবির হেফাজতে এক ব্যক্তির মৃত্যু-১
সেবা ডেস্ক:  জামালপুর গোয়েন্দা পুলিশ ডিবির হেফাজতে টাঙ্গাইলের সদর উপজেলার শালিনা গ্রামের বাসিন্দা নাজিম উদ্দিন শিকদার নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

জামালপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেমুজ্জামান জানিয়েছেন, সরিষাবাড়ি উপজেলার বয়ড়া বাজার এলাকায় জুয়া খেলা চলছে, এমন অভিযোগের ভিত্তিতে শনিবার ভোরে জামালপুর ডিবি পুলিশের একটি দল ঐ এলাকায় অভিযান চালিয়ে ১২জনকে আটক করে। এসময় নাজিম উদ্দিন দৌঁড়ে পালিয়ে যাবার সময় গুরুতর আহত হয়। আহত অবস্থায় নাজিম উদ্দিনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. হাসানুল বারী শিশির তাকে মৃত ঘোষণা করে। 

মৃত নাজিম উদ্দিন শিকাদার টাঙ্গাইলের সদর উপজেলার শালিনা গ্রামের মৃত আজিম উদ্দিন শিকদার এর ছেলে। তিনি টাঙ্গাইল ডিসি অফিসে কর্মরত ছিলেন।

অপরদিকে মৃত নাজিম উদ্দিনের ছোট ভাই আব্দুল কাদেরের অভিযোগ, ডিবি পুলিশের নির্যাতনে তার ভাইয়ের মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, সকালে চাচাতো ভাই সায়েমের কাছ থেকে মোবাইলের মাধ্যমে বড় ভাইয়ের আটক হওয়ার খবর পেয়ে তারা জামালপুরে আসেন। গোয়েন্দা কার্যালয়ে খোঁজ চাইলে প্রথমে আটকের কথা অস্বীকার করেন কর্মকর্তারা। পরবর্তীতে সন্দেহবশত জামালপুর জেনারেল হাসপাতালে গিয়ে ভাইয়ের লাশ শনাক্ত করেন তারা। তিনি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

, ,