কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে নাপিতদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

S M Ashraful Azom
0
কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে নাপিতদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান
কুড়িগ্রাম প্রতিনিধি: নর সুন্দরদের বিরুদ্ধে অন্যায় অভিযোগ, মিথ্যা অপ্রচার ও কটুক্তির প্রতিবাদে কুড়িগ্রামে ধর্মঘট, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে নর সুন্দর সমিতি কুড়িগ্রাম জেলা শাখা।
রোববার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার সকল সেলুন বন্ধ রেখে দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করে। এতে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র শীল, সহসভাপতি স্বপন চন্দ্র শীল, প্রচার সম্পাদক তাপস চন্দ্র শীল, সাংগাঠনিক সম্পাদক ফনিন্দ্রনাথ শীল, সদস্য আবু বক্কর, নিরাঞ্জন শীল প্রমুখ।
বক্তারা বলেন, আমরা জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষের সেবায় কাজ করি। অথচ স্থানীয় একটি পত্রিকার সাংবাদিক পরিচয়ে মোল্ল্যা হারুন দীর্ঘদিন ধরে আমাদের বিভিন্ন সেলুনে গিয়ে চাঁদাবাজি, ভয়ভীতি প্রদর্শন ও হুমকী প্রদান করে আসছিল। গত কয়েকদিন আগে এর প্রতিবাদ করায় তার পত্রিকায় নর সুন্দরদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে ঐ পত্রিকার কাটিং দিয়ে নামে বেনামে থানায় অভিযোগ করে। এরই প্রতিবাদে আমরা সেলুন বন্ধ রেখে রাস্তায় নামতে বাধ্য হয়েছি। আমরা মোল্ল্যা হারুনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে এর কোন ব্যবস্থা নেয়া না হলে টানা ধর্মঘট পালন করা হবে।
পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top