বকশীগঞ্জে স্বাস্থ্য সম্মত জীবনযাপন ও পরিবেশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

S M Ashraful Azom
Occupied health related living and environmental workshops in Bakshiganj
সেবা ডেস্ক:  জামালপুরের বকশীগঞ্জে লাইফস্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন প্লানের আওতায় উপজেলা পর্যায়ে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে “স্বাস্থ্য সম্মত জীবনযাপন ও পরিবেশ বিষয়ক দিনব্যাপি কর্মশালা রোববার স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এবং শিক্ষা স্বাস্থ্য ব্যুরোর সহযোগিতায় অনুষ্ঠিত কর্মশালায় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নুরল আলমের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জাহিদুল আরেফিন, জামালপুর সিভিল কার্যালয়ের জুনিয়র হেলথ এডুকেশন কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মশিউর রহমান, সিনিয়র স্টাফ নার্স মনসুরা আক্তার কল্প, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুুল হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু,সহকারী স্বাস্থ্য পরিদর্শক আমিনুল ইসলাম প্রমুখ।

কর্মশালায় সুস্বাস্থ্য রক্ষায় চিনি জাতীয় খাবার পরিহার, শরীরের ওজন বৃদ্ধি রোধ, খাওয়ার পর ড্রিঙ্কস পান পরিহার, প্রতিদিন তিন কিলোমিটার হাঁটা, শাক-সবজি জাতীয় খাবার খাওয়া সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top