শাহরাস্তির সূচীপাড়া ও আয়নাতলী শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

S M Ashraful Azom
0
Book Distribution

রকি সাহা: শাহরাস্তি উপজেলায় সূচীপাড়া ও আয়নাতলী ফরিদ উদ্দিন উবি’র শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারী সোমবার সারাদেশে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণের অংশ হিসেবে এ বই বিতরণ করা হয়। 

শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফ। এসময় অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহছান উল্যাহ চৌধুরী, সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিব উল্যাহ, আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী, প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এটিএম সাইফুল ইসলাম জুয়েল, সহকারী শিক্ষক মোঃ সানাউল্যাহ, মোঃ আবুল হাছান প্রমুখ। এছাড়াও আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১ম প্রকাশিত ম্যাগাজিন “উদয়ন” শুভ উদ্ভোধন ও আত্ম প্রকাশ করা হয়।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top