মজিদা আদর্শ ডিগ্রী কলেজের নব নির্মিত চারতলা ভবন শুভ উদ্ধোধন

S M Ashraful Azom
0
New College Building

ডাঃ জিএম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে  মজিদা আদর্শ ডিগ্রী কলেজের নব নির্মিত চারতলা ভবন শুভ উদ্ধোধন করেন ।

 প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান, জেলা পরিষদ কুড়িগ্রাম,  সাবেক সংসদ সদস্য জনাব আলহাজ্ব মোঃ জাফর আলী, বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সভাপতি মজিদা আদর্শ ডিগ্রী কলেজ জনাব আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল। এছাড়াও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব সাঈদ হাসান লোবান, যুগ্ম সম্পাদক শেখ বাবুল। সাবেক পৌর মেয়র ও নেতা জনাব কাজিউল ইসলাম আহবায়ক জেলা যুবলীগ কুড়িগ্রাম, জনাব আলহাজ্ব রুহুল আমিন দুলাল, শিক্ষকদের  মধ্যে শুভেচ্ছা  বক্তব্য রাখেন  মজিদা আদর্শ ডিগ্রী কলেজ, কুড়িগ্রাম এর প্রভাষক জনাব হারুন-অর-রশিদ, জনাব প্রভাষক মামুন সেলিম ও জনাব প্রভাষক আতাউর রহমান মিন্টু। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ, মজিদা আদর্শ ডিগ্রী কলেজ কুড়িগ্রাম, জনাব খাজা শরীফুদ্দীন আলী আহমেদ (রিন্টু)। আওয়ামীলীগের  নেতা কর্মী ও শিক্ষক মন্ডলী ও ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন। উপস্থাপনার করেন প্রভাষক জনাব উজ্জ্বল কুমার সাহা।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top