বকশীগঞ্জে খালেদা জিয়ার মামলা বাতিলের দাবিতে বিএনপির মানববন্ধন
বকশীগঞ্জে খালেদা জিয়ার মামলা বাতিলের দাবিতে বিএনপির মানববন্ধন

BNP human chain demanding the cancellation of Khaleda's case
সেবা ডেস্ক: বকশীগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পরিবারের বিরুদ্ধে দায়েরকৃত মামলা বাতিল ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
সোমবার বেলা ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বকশীগঞ্জ পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়।

উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক রকিবুল হাসান বাবুলের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন উপজেলা বিএনপির সদস্য সচিব আবদুল কাইয়ুম, বিএনপির যুগ্ন আহবায়ক মিজানুর রহমান লেবু, যুগ্ন আহবায়ক গোলাম রব্বানী , পৌর বিএনপির আহবায়ক হাফিজুর রহমান ফিরোজ, সদস্য সচিব আব্দুল্লাহ আল সাফি লিপন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক শহীদুল্লাহ, যুগ্ন আহবায়ক আল আমিন বিদ্যুত, মেরুরচর ইউনিয়ন বিএনপির আহবায়ক জাহাঙ্গীর আলম পুলক, বিএনপি নেতা জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি কায়সার আমিন, পৌর যুবদলের সভাপতি কাজী মিজানুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি রাসেল সরকার, উপজেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম জীবন, পৌর ছাত্রদলের সভাপতি মোরাদুজ্জামান মোরাদ প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, শ্রমিক দল, যুবদল , ছাত্রদলের নেতা কর্মীরা অংশ নেন।

বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন। তা না হলে বৃহত্তর আন্দোলন করে নেত্রীকে মুক্ত করার ঘোষণা দেন। 

,