বাঁশখালী ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের আলোচনা সভা

S M Ashraful Azom
0
Banshkhali Destiny Social Media Forum Green Discussion Meeting

বাঁশখালী, চট্টগ্রাম(প্রতিনিধি): বাঁশখালী ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের উদ্যোগে বাঁশখালী পৌরসভা সদরে অবস্থিত সৌদিয়া মার্কেটে ডিএসএমএফ গ্রীণের অস্থায়ী অফিসে রবিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় ডেসটিনির সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা সভা বাঁশখালী ডিএসএমএফ গ্রীণের সদস্য ও দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য ডা. ভগিরথ তালুকদার। প্রধান আলোচকের বক্তব্য রাখেন ডেসটিনির সম্পদ রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য ও ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য এম. এন. আবচার। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাঁশখালী ডিএসএমএফ গ্রীণের আহ্বায়ক রঞ্জিত কান্তি দেব দাশ। আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা দীর্ঘ পাঁচ বছর যাবৎ ডেসটিনি মুক্তির সংগ্রামে কাজ করে যাচ্ছি। ডেসটিনিতে আমরা ব্যবসা করে নিজেদের ভাগ্য পরিবর্তনের সাথে সাথে দেশের অর্থনীতিতে অবদান রাখতে সক্ষম হয়েছি। আমরা ডেসটিনিতে কাজ করে নিজেদের বেকারত্বের জিবনের অবসান ঘটিয়েছিলাম। অতচ আমাদের কোম্পানীর সম্ভাবনা ও সফলতাকে কিছু কুচক্রিমহল সহ্য করতে না পেরে মিথ্যা বিভ্রান্তি ছড়ায় যার দরুন চরম ভোগান্তির শিকার ডেসটিনির সাথে সম্পৃক্ত ৪৫ লক্ষ পরিবার। ডেসটিনিতে আমাদের বিনিয়োগ নিরাপদ। আমরা ডেসটিনিতে ব্যবসা করতে চাই। আমাদের কর্মসংস্থান ফিরিয়ে দেওয়া হোক। শিগ্রই ডেসটিনি গ্রুফের এমডি আলহাজ্ব ড. মো. রফিকুল আমিন ও চেয়ারম্যান আলহাজ্ব মো. হোসাইন স্যারের নিঃশ্বর্ত মুক্তি দেওয়া হোক। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশখালী ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের সদস্য মাষ্টার মো. রহমত উল্লাহ, আবুল কাশেম, মো. কামরুজ্জামান, সঞ্জিব দেব প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top