বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিজয়ী কাউন্সিলদের গেজেট প্রকাশের দাবি

Council of the Victims of Bakshiganj Municipality

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটে নির্বাচিত বিজয়ী প্রার্থীদের দ্রুত গেজেট প্রকাশের দাবি করেছেন নির্বাচিত ৮ কাউন্সিলর ও ২ মহিলা কাউন্সিলর।

বুধবার প্রধান নির্বাচন কমিশনার বরাবর লিখিত ভাবে এ দাবি করেন তারা।

প্রধান নির্বাচন কমিশনাররের নিকট তারা লিখিতভাবে জানান যে, গত ২৮ ডিসেম্বর ২০১৭ইং তারিখে অনুষ্ঠিত নির্বাচনে প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে সুষ্ঠু ও নিরেপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১টি কেন্দ্রে কিছু হট্টগোল হওয়ায় সেখানে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।
বাকি ১১টি কেন্দ্রে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় ওই কেন্দ্র গুলোতে ৮জন কাউন্সিলর ও ২জন মহিলা কাউন্সিলর বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। তাই তাদের গেজেট তালিকাভুক্ত করা প্রয়োজন।

গেজেট প্রকাশের দাবী করে আবেদন পত্রে স্বাক্ষর করেন ২নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর  মিজানুর রহমান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আক্তার হোসেন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাহিনুর রহমান, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান সুজন, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ,  ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশীদ,৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রহিমা বেগম, ৭,৮, ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিল বেবি বেগম।

এছাড়াও দ্রুত সম্পন্ন হওয়া ভোট কেন্দ্র গুলোর গেজেট প্রকাশ ও স্থগিত হওয়া মালিরচর হাজিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণের দাবি করে প্রধান নির্বাচন কমিশন বরাবর অপর একটি আবেদন করেন নির্বাচনে জগ প্রতিক নিয়ে নির্বাচন করে সর্বোচ্চ ভোট পাওয়া প্রার্থী নজরুর ইসলাম সওদাগর।

, , ,
themeforestthemeforest