বাঁশখালীর দুর্ধর্ষ বইদ্যা ডাকাত আটক!

S M Ashraful Azom
Banshkhali Durga Vidya Dakat detained!

শিব্বির আহমদ রানা, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি:  বাঁশখালী থানা পুলিশের অভিযানে দুর্ধর্ষ ডাকাত আটক। বাঁশখালী থানা পুলিশের চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাহউদ্দিন হিরার নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলামের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাঁশখালী থানার কুখ্যাত ডাকাত, পেশাদার খুনী ও তালিকাভুক্ত সন্ত্রাসী বৈলছড়ি ইউপির চেচুরিয়া হুজুর পাড়ার মৃত কালু মিয়া প্রকাশ কালা মিয়ার ছেলে বদি আলম প্রকাশ বইদ্যা ডাকাত (৩৮) কে গতকাল (১৮ মার্চ, রবিবার) গভীর রাত্রে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানাধীন চন্দন নগর পাহাড়ী এলাকা হতে গ্রেফতার করা হয়।
আসামীর স্বীকারোক্তি অনুযায়ী অত্র বাঁশখালী থানাধীন কালীপুর ইউপিস্থ ৯নং ওয়ার্ড ফকির পাড়া তাহার মামা শ্বশুর কাসেমের বাড়ীতে অভিযান পরিচালনা করে লুকানো অবস্থায় ডাকাতি ও হত্যাকান্ড সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে ব্যবহৃত একটি দেশীয় তৈরী সচল আগ্নেয়াস্ত্র এল জি এবং একাধিক কিরিচ, রামদা ও ছুরি উদ্বার করা হয়।

থানা অফিসার ইনচার্জ সালাহ উদ্দীন হিরা জানান, তাহার বিরুদ্ধে বিভিন্ন থানা সহ বাঁশখালী থানায় একাধিক মামলা রয়েছে। উক্ত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা বলবৎ আছে। আসামীকে গ্রেফতার করে থানা পুলিশ বিজ্ঞ আদালতে সোর্পদ করেন।

 -

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top