সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত নাটক "মনু চুরা" শীঘ্রই বাজারে আসছে

S M Ashraful Azom
Sylhet's regional language drama "Manu Chura" is coming soon

বিনোদন ডেস্কঃ সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত দমফাটানো হাসির নাটক মনুচুরা'র শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। সমাজের বাস্তব চিত্র নিয়ে নির্মিত হচ্ছে মনুচুরা নাটকটি।

তরুণ নাট্য নির্মাতা ও পরিচালক এম এইচ সুমন বরাবর দর্শক শ্রোতাদের প্রতি নাটকে নতুন কিছু উপহার দেন যা মানুষের চলার পথে সব সময় প্রয়োজন হয়। এমনি কাহিনী নিয়ে এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন "মনু চুরা" নামক হাসির কমেডি নাটক। নাটকটির রচনা ও কাহিনীতে ছিলেন শহীদ মাস্টার (টেখই মিয়া)। চিত্রগ্রহনের দায়িত্বে ছিলেন খান মোহাম্মদ মাছুম। নাটকটিতে অভিনয় করছেন সিলেটের জনপ্রিয় অভিনেত্রী শিতাই, শহীদ মাস্টার (টেখই মিয়া), এম এইচ সুমন, মডেল ফারিয়া আফসানা, জাফর ইকবাল, আলতাফ হোসেন, মজির উদ্দিন, সাংবাদিক খালেদ হোসেন, কামাল আহমদ, সাংবাদিক জাহিদ উদ্দিন, ফাহাদ হোসাইন, মো. দেলওয়ার হোসেন চৌধুরী প্রমূখ।

বিডি মিডিয়া প্রডাকশন প্রযোজিত, সাজু থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস ঘর ও উর্মি লাইব্রেরী এন্ড কম্পিউটার এর পরিবাশনায় প্রধান সহকারী পরিচালক জাফর ইকবাল, রূপসজ্জা সুমন রায় । নাটকটির শুটিং হয়েছে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাহাড় ও টিলা বেষ্টিত গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণের দত্তরাইল (বাসাবাড়ী) এলাকায়। নাটকটি খুব শীঘ্রই বাজারে আসছে বলেও জানা যায়।

নাটকের পরিচালক এম এইচ সুমন জানান, নাটকটিতে সমাজের সর্বসস্তরের মানুষের জন্য উপকারী অনেক বার্তা রয়েছে। দর্শক শ্রোতা নাটকটি দেখে বিনোদনের পাশাপাশি সমাজের বাস্তব সমস্যাগুলো অনুধাবন করতে পারবে। তিনি আরো বলেন, দর্শক শ্রোতাদের ভালবাসা ও উৎসাহ পেলে আগামীতে আরোও ভাল নাটক নির্মাণ করতে পারবেন বলে জানান তিনি।

 -

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top