SebaBanner

হোম
`বিউটি ধর্ষণ ও হত্যা প্রধান আসামি সিলেট থেকে গ্রেপ্তার'

`বিউটি ধর্ষণ ও হত্যা প্রধান আসামি সিলেট থেকে গ্রেপ্তার'
সেবা ডেস্ক: - কিশোরী বিউটি ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামিকে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার বিয়ানীবাজার এলাকা থেকে বাবুল মিয়াকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের অ্যাডিশনাল এসপি মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বেলা ১২টায় এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি। এর আগে স্কুলছাত্রী বিউটি আক্তারকে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি বাবুলের শ্বশুর আব্দুল কাদির (৫০), খালা জহুর চাঁন বিবি (৬০) ও খালাত বোন ঝুমা আক্তারকে (২০) জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদ শেষে তাদের স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ফরিদ মিয়ার জিম্মায় ছেড়ে দেওয়া হয়। ১৭ মার্চ সকাল সাড়ে ১১টায় শায়েস্তাগঞ্জের পুরাইকলা বাজার সংলগ্ন হাওর থেকে স্কুলছাত্রী বিউটির মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহে ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে এ ঘটনায় ওই দিনই বিউটিকে হত্যা ও ধর্ষণের অভিযোগে তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 এ পরিপ্রেক্ষিতে ২১ মার্চ বাবুলের মা কলম চাঁন ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ইসমাইলকে আটক করে পুলিশ। কিন্তু মূলহোতা বাবুলকে এখনো আটক করতে পারেননি পুলিশ সদস্যরা।

, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search