বাঁশখালীতে ইসলামী আন্দোলনের যৌথ মারকাজ কমিটি সম্পন্ন

S M Ashraful Azom
Committee of the Islamic Movement in Banskhali is completed
আহবায়ক মুফতি ওবায়দুল্লাহ ও সদস্য সচিব মাওলানা আনোয়ারুল ইসলাম।
শিব্বির আহমদ রানা, বাঁশখালী(প্রতিনিধি) চট্টগ্রাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ ও মুজাহিদ কমিটিসহ পীর সাহেব চরমোনাইর সকল মিশনের উদ্যোগে ২৮ ফেব্রুয়ারী, বুধবার যৌথ মারকাজ কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিতে প্রবীণ ইসলামী আন্দোলনের নেতা মাওলানা মুফতি ওবায়দুল্লাহকে আহবায়ক এবং বিশিষ্ট ওয়ায়েজ মাওলানা হাফেজ আনোয়ারুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। একই সাথে সবার মতামতের ভিক্তিকে আলহাজ্ব মাওলানা এইচ এম রুহুল্লাহকে যুগ্ম আহবায়ক এবং মাওলানা জসিম উদ্দীন মিছবাহকে অর্থ সচিব করা হয়েছে। জেলা যৌথ কমিটির সদস্য সচিব ও বামুকের জেলা সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ জাহিদুল হক গত বুধবার বিকেলে বাঁশখালী পৌর শহরস্থ আন্দোলন অফিসে এই কমিটি ঘোষণা করেন।


এসময় যৌথ কমিটির জেলা আহবায়ক ও আন্দোলনের জেলা সভাপতি সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী আল্লামা হাফেজ ফরিদ আহমদ আনসারী, আন্দোলনের পৌরসভা সভাপতি মাওলানা মুফতি ওবায়দুল্লাহ, বামুকের উপজেলা সদর মাওলানা মুফতি নুরুল আমিন, মাওলানা আনোয়ারুল ইসলাম, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা জসিম উদ্দীন মিছবাহ, মাওলানা হাফেজ মুহিব্বুল্লাহ,মাওলানা আবদুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top