SebaBanner

আজ*

হোম
কুড়িগ্রাম ও গাইবান্ধায় আনসার ও ভিডিপি’র স্বাধীনতা দিবস পালিত

Independence Day of Kurigram and Gaibandha Ansar and VDP celebrated

গোলাম মোস্তফা রাঙ্গা: ২৬ মার্চ সোমবার স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস/১৮ উপলক্ষে বাদ ফজর কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি নামাজঘরে শহীদের আত্মার মাগফিরাত কামনা বিশেষ মোনাজাত, প্রভাতে কুড়িগ্রামের স্টেডিয়াম সংলগ্ন স্মৃতিস্তম্ভ-এ অন্যান্য দপ্তরের ন্যায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা-কর্মচারী, সদস্য-সদস্যাগণ অংশগ্রহণ পুষ্পস্তবক অর্পন করেন।

এরপর জেলা প্রশাসনের উদ্যোগেও কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম-এ আয়োজিত কুচকাওয়াজে কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র পক্ষে একটি পুরুষ ও একটি মহিলা কন্টিজেন্ট অংশগ্রহণ করেন।
Gaibandha Ansar and VDP celebrated
আরও পড়ুনঃ বকশীগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত কুজকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন ও পুলিশ সুপার মো. মেহেদুল করিম।


এরপর জেলা দপ্তরের কারীগরি প্রশিক্ষণ কেন্দ্রে আলোচনা সভা ও প্রজেক্টের মাধ্যমে প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়। উক্ত অনুষ্ঠানমালায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন, জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ ও রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মো. জিয়াউর রহমানসহ বিভিন্ন গার্ডে অঙ্গীভূত আনসার ও ব্যাটালিয়ন আনসারসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ।

আরও পড়ুনঃ বকশীগঞ্জে স্বাধীনতা দিবসে বিএনপির কার্যালয়ে পতাকা অর্ধনমিত !

গাইবান্ধায়ও আনসার ও ভিডিপি’র পক্ষ থেকে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস/১৮ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে গাইবান্ধা জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা জানানো হয়। জেলা প্রশাসনের উদ্যোগে গাইবান্ধায় অবস্থিত শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম-এ আয়োজিত কুজকাওয়াজে কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র পক্ষে আনসার ও ভিডিপি কন্টিজেন্ট অংশগ্রহণ করেন।

আরও পড়ুনঃ শাহরাস্তিতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিশাল আয়োজন

কুজকাওয়াজে সালাম গ্রহণ করেন গাইবান্ধার জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল ও পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া। আনসার ও ভিডিপি কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মো. এফতেখারুল ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. মইনুল ইসলাম ও জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক আব্দুস সালাম, বিভিন্ন গার্ডে অঙ্গীভূত আনসার ও ব্যাটালিয়ন আনসারসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ।

 -

, , ,