সিলেটে অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাত

S M Ashraful Azom
সিলেটে অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাত
সেবা ডেস্ক:  শাবি’র অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে ছুরিকাঘাত করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যাল এর সমাপনী অনুষ্ঠান চলাকালে এ হামলা চালানো হয়।

গুরুত্বর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীরা ও সাধারন জনগন বিক্ষোভ করছেন। এদিকে স্থানীয়রা ছুরিকাঘাতকারী যুবককে আটক ও গন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জহির উদ্দিন আহমেদ বলেন, ‌‌মঞ্চের পেছন থেকে এসে এক যুবক ছুরি মারে। সঙ্গে সঙ্গে পুলিশসহ অন্যরা তাকে আটক করে। কী কারণে অধ্যাপক জাফর ইকবালের উপর হামলা হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।


এদিকে ছুরিকাঘাতে আহত অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এয়ার অ্যাম্বুলেন্সে করে মুহম্মদ জাফর ইকবাল সিএমএইচ এ আনার ব্যবস্থা করা হচ্ছে।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top