পতাকা বৈঠক শেষ রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়ার আগ্রহ প্রকাশ বিজিপির

Seba Hot News
`পতাকা বৈঠক শেষ রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়ার আগ্রহ প্রকাশ বিজিপির'
সেবা ডেস্ক:-বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম বিজিবি ক্যাম্পে বাংলাদেশ ও মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে পতাকা বৈঠক শেষ হয়েছে। এসময় বংলাদেশ-মিয়ানমার সীমান্তের জিরো পয়েন্টে আশ্রয় নেয়া ৫ হাজার রোহিঙ্গাকে ফিরিয়ে নেয়ার আগ্রহ প্রকাশ করেছে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বিজিপি।

এর আগে বাংলাদেশের পক্ষে ৫ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেওয়া বিজিবির কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মঞ্জুরুল হাসান খান গণমাধ্যমকে বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন। বৈঠকের আগে তিনি জানান, বান্দরবনের নাইক্ষ্যংছড়ির তমব্রু সীমান্তে অতিরিক্ত সৈন্য সমাবেশের ঘটনায় পতাকা বৈঠকে বসবে বিজিবি ও বিজিপি

 শুক্রবার বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তের শূন্যরেখার ‘বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সেতু’ সংলগ্ন পয়েন্টে বাংলাদেশের অভ্যন্তরে বৈঠকটি শুরু হয়। লেফটেন্যান্ট কর্নেল মঞ্জুরুল হাসান খান বলেন, পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে ৫ সদস্যের এবং মিয়ানমারের পক্ষে ৫ সদস্যের প্রতিনিধি দল অংশগ্রহণ করবে।

 তিনি বলেন, এই বৈঠকে বাংলাদেশের পক্ষ থেকে কোন ধরণের উস্কানি ছাড়া সীমান্তে মিয়ানমার কেন অতিরিক্ত সৈন্য সমাবেশ করলো, তা জানতে চাওয়া হবে। এছাড়া সীমান্ত পরিস্থিতি স্বাভাবিক রাখতে বৈঠকে আলোচনা করা হবে। তারপরও সীমান্তে যেকোন ধরণের পরিস্থিতি মোকাবেলায় বিজিবি সতর্ক অবস্থানে রয়েছে বলে জানান লে. কর্নেল মঞ্জুরুল হাসান খান।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top