SebaBanner

হোম
রাস্তায় যাত্রী উঠতে না দেওয়ায় চালককে মারধর।। আসামী আকরাম গ্রেফতার

রাস্তায় যাত্রী উঠতে না দেওয়ায় চালককে মারধরThe driver was beaten by the passengers on the road

সেবা ডেস্ক:  ২৮ মার্চ বুধবার রাতে সানন্দবাড়ি হতে আসা ঢাকাগামী ক্রাউন ডিলাক্সের বাস ড্রাইভার  লোকাল যাত্রীকে উঠতে না দেওয়ায় দুর্বৃত্তরা ড্রাইভার এর উপর হামলা ও মারধরের ঘটনা ঘটিয়েছে।

জানা যায়, বাসটি রাত নয় টায় সানন্দবাড়ি বাজার থেকে ঢাকার উদ্যোশে রওনা দিলে রাত ১১.২৬ ঘটিকায় বাসটি বাঁশখালি এলে ঐ এলাকার কিছু যাত্রী বাশঁখালি হতে সারমারা যাওয়ার উদ্যোশে বাসে উঠতে চাইলে বাসের ড্রাইভার মোখলেছুর রহমান স্বপন ঐ লোকাল যাত্রীদের উঠতে নিষেধ করে। এতে ঐ লোকাল যাত্রীগুলো ক্ষিপ্ত হয়ে আরও কিছু এলাকার লোকজন ডেকে ড্রাইভার উপর হামলা ও মারধর করে। এ অবস্থায় সারমারা বাজারের জনগন ও বাসের যাত্রীরা দুর্বৃত্তদের হাত থেকে ড্রাইভার কে উদ্ধার করে। ড্রাইভার সহ সেখান থেকে চলে আসে।



আরও পড়ুনঃ বকশীগঞ্জ পৌর নির্বাচনের ভোট পুনঃগ্রহণ হচ্ছে না।। আবারও স্থগিত

ঘটনাটি বকশীগঞ্জ পুরাতন বাসষ্ট্যান্ড এ অবস্থিত পরিবহন শ্রমিক ইউনিয়নকে জানালে, পরিবহন শ্রমিক ইউনিয়নের লোকজন বকশীগঞ্জ পুলিশ কে খবর দেয়। বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন শ্রমিক ইউনিয়নের অফিসে এসে ঘটনাটি জেনে মারধরকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন ও আসামীদের ধরার জন্য থানা থেকে অফিসার ফোর্স পাঠিয়ে দেন, অফিসার ফোর্স হামলা ও মারধর ঘটনায় জড়িত আসামী আকরাম কে গ্রেফতার করে। 

, , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search